আজকের শিরোনাম :

জাতির পিতা গোল্ডকাপ ফুটবল ও বঙ্গমাতা জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট উদ্বোধন

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৪ ফেব্রুয়ারি ২০২০, ২০:৩৪

আজ বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে জাতির পিতা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট, বালক অনূর্ধ্ব-১৭ ও বঙ্গমাতা জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট বালিকা অনূর্ধ্ব-১৭-২০১৯ এর জাতীয় পর্বের উদ্বোধন করেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মো. জাহিদ আহসান রাসেল। আগামী ২৯ ফেব্রুয়ারি শনিবার একই ভেন্যুতে যুব ও ক্রীড়া মন্ত্রণালয় আয়োজিত টুর্নামেন্ট দু’টির সমাপনী খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হবে।

প্রতিমন্ত্রী বলেন, এই ধরনের প্রতিযোগিতা আয়োজনের মাধ্যমে জাতীয় মানের খেলোয়াড় তৈরি হওয়ার ক্ষেত্র তৈরি হবে; ভ্রাতৃত্ববোধ, নিষ্ঠা ও সহনশীলতা বৃদ্ধি পাবে। প্রতিমন্ত্রী বঙ্গবন্ধুর চেতনায় মাদকমুক্ত বাংলাদেশ গড়ার শপথে এবং একটি উন্নত বাংলাদেশ গড়ার গভীর অভিপ্রায়ে সুস্থ, সবল ও কর্মঠ হিসেবে তরুণ সমাজকে প্রস্তুত করতে এই ধরনের উদ্যোগে সকলের সহযোগিতা কামনা করেন।

প্রতিভাবান খেলোয়াড় তৈরি করতে যুব ও ক্রীড়া মন্ত্রণালয় নানা উদ্যোগ গ্রহণ করেছে উল্লেখ করে প্রতিমন্ত্রী বলেন, জাতীয় দলের পাইপ লাইনকে সমৃদ্ধ করতে অনূর্ধ্ব-১৭ ফুটবল ও আন্তঃবিশ্ববিদ্যালয় চ্যাম্পিয়নশিপ আয়োজনের পাশাপাশি এ বছর হতে জাতির পিতার নামে বঙ্গবন্ধু আন্তঃকলেজ ফুটবল টুর্নামেন্টের আয়োজন করা হবে।

উদ্বোধনী অনুষ্ঠানে ক্রীড়া পরিদপ্তরের পরিচালক মো. মোমিনুর রহমানের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের ভারপ্রাপ্ত সচিব তাজুল ইসলাম চৌধুরী। স্বাগত বক্তব্য রাখেন যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব মোঃ আনোয়ার হোসেন।


এবিএন/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ