আজকের শিরোনাম :

পাকিস্তান সফরে যাবেন না মাহমুদউল্লাহ

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২১ ফেব্রুয়ারি ২০২০, ১০:২৩

জিম্বাবুয়ের বিপক্ষে একমাত্র টেস্টে মাহমুদউল্লাহ রিয়াদকে বাদ দিয়ে দল ঘোষণা করে বাংলাদেশ ক্রিকেট বোর্ড বিসিবি। এবার এই টাইগার অলরাউন্ডারকে না পাওয়ার সম্ভাবনা রয়েছে পাকিস্তানের বিপক্ষে একমাত্র ওয়ানডেতে!

জানা গেছে, ব্যক্তিগত কারণে পাকিস্তান সফরের শেষ অংশে মাহমুদউল্লাহকে পাওয়া নিয়ে দেখা দিয়েছে অনিশ্চয়তা। সন্তানসম্ভবা স্ত্রীর পাশে থাকতে স্পিন অলরাউন্ডার একমাত্র ওয়ানডে ম্যাচটি নাও খেলতে পারেন।

ক্রীড়া বিষয়ক সংবাদমাধ্যম ক্রিকবাজকে বিসিবির প্রধান নির্বাচক মিনহাজুল আবেদিন নান্নু বিষয়টি নিশ্চিত করেছেন। প্রধান নির্বাচক জানান, মৌখিকভাবে মাহমুদউল্লাহ পাকিস্তান সফরে তার অনিশ্চতার কথা জানিয়েছেন। তবে লিখিতভাবে এখনো কিছু জানায়নি। টি-টুয়েন্টি ফরম্যাটে দল নেতৃত্ব দেওয়া মাহমুদউল্লাহ যদি লিখিতভাবে বোর্ডের কাছে ছুটির আবেদন করে তবে বোর্ড বিষয়টি ভেবে দেখবে বলে জানিয়েছেন তিনি।

তিন দফায় পাকিস্তান সফর করছে বাংলাদেশ। শেষ দফায় এপ্রিলে একটি টেস্ট ও একটি ওয়ানডে খেলবে বাংলাদেশ। এরই মধ্যে দুই দফায় দুটি টি-টুয়েন্টি এবং একটি টেস্ট খেলে এসেছে।  

পাকিস্তানের বিপক্ষে একমাত্র ওয়ানডে ম্যাচটি ৩ এপ্রিল হওয়ার কথা আছে। এরপর ৫ তারিখে মাঠে গড়াবে তৃতীয় দফায় সিরিজের দ্বিতীয় টেস্টটি।

এবিএন/শংকর রায়/জসিম/পিংকি

এই বিভাগের আরো সংবাদ