ধোনি-ওয়াটসনের ব্যাটে চেন্নাইয়ের রানের পাহাড়

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ৩০ এপ্রিল ২০১৮, ২২:৫০

ঢাকা, ৩০ এপ্রিল, এবিনিউজ : বিশাল বিশাল স্কোর তাড়া করা কিংবা প্রতিপক্ষের সামনে স্কোরের লক্ষ্য দাঁড় করিয়ে দেয়ার কাজটি যেন সুনিপুনভাবেই করে যাচ্ছেন চেন্নাই সুপার কিংসের ব্যাটসম্যানরা। শেন ওয়াটসন, আম্বাতি রাইডু আর মহেন্দ্র সিং ধোনির টর্নেডো ব্যাটিংয়ের ওপর ভর করে দিল্লি ডেয়ারডেভিলসের সামনে ২১২ রানের বিশাল লক্ষ্য দাঁড় করিয়ে দিয়েছে চেন্নাই সুপার কিংস।

পুনের মহারাষ্ট্র ক্রিকেট অ্যাসোসিয়েশন স্টেডিয়ামে টস হেরে ব্যাট করতে নেমে ৪ উইকেট হারিয়ে ২১১ রানের বিশাল সংগ্রহ দাঁড় করা চেন্নাই। দুই ওপেনার শেন ওয়াটসন আর ফ্যাফ ডু প্লেসিস মিলে ঝড়ো ব্যাটিং করে দুর্দান্ত এক জুটি দাঁড় করিয়ে দেয় দিল্লির সামনে। ১১তম ওভারের ৫ম বলে গিয়ে যখন জুটিটি বিচ্ছিন্ন হলো, ততক্ষণে ১০২ রানের জুটি গড়ে ফেলেন তারা দু’জন।

৩৩ বলে ৩৩ রান করে আউট হন ডু প্লেসিস। এরপর সুরেশ রায়না মাত্র ১ রান করে আউট হয়ে গেলেও ওয়াটসন আর রাইডু মিলে আবার জুটি গড়েন। যদিও এই জুটি টিকেছিল মাত্র ২৭ রান। ৪০ বলে ৪ বাউন্ডারি আর ৭ ছক্কায় ৭৮ রান করে আউট হন ওয়াটসন।

২৪ বলে ৫ বাউন্ডারি আর ১ ছক্কায় ৪১ রান করে আউট হন রাইডু। ২২ বলে ২ বাউন্ডারি আর ৫ ছক্কায় ৫১ রান করে অপরাজিত থাকেন মহেন্দ্র সিং ধোনি। শেষ দিকে তিনি ঝড় তোলার কারণে দলীয় রান ২০০ পার হয়ে গিয়ে ঠেকে ২১১ রানে।

এবিএন/শংকর রায়/জসিম/পিংকি

এই বিভাগের আরো সংবাদ