যুব বিশ্বকাপের মেডেলে টি-টুয়েন্টি বিশ্বকাপের ফিতা!

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৪ ফেব্রুয়ারি ২০২০, ০১:২১

অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপ জিতে ইতোমধ্যেই দেশে ফিরেছে টাইগার যুবারা। বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) বিশ্বজয়ী এ ক্রিকেটারদের জমকালো আয়োজনে বরণ করে নিয়েছে।

এমন আনন্দঘন মুহূর্তে আইসিসির একটি হাস্যকর কাণ্ড হাসির খোরাক যোগাচ্ছে। অনেকে আবার আইসিসির সমালোচনা করে তীব্র ক্ষোভও ঝাড়েছেন।

যুব বিশ্বকাপের চ্যাম্পিয়ন হওয়ায় ট্রফির সঙ্গে বাংলাদেশ দলের প্রতিটি ক্রিকেটার একটি করে মেডেলও পেয়েছেন। সোনালী সে মেডেলে যুব বিশ্বকাপের লোগো খোঁদাই করা আছে। ফিতাতেও থাকার কথা যুব বিশ্বকাপের লোগোই। তবে অবাক কাণ্ড হচ্ছে, মেডেলের সঙ্গে দেওয়া ফিতাতে যুব বিশ্বকাপের নয়, বরং টি-টুয়েন্টি বিশ্বকাপের লোগো রয়েছে।

বিশ্বকাপের আনন্দে মেতে থাকা আকবর আলীদের ফিতার এ লোগোর ব্যাপারটি বুঝতে সময় লেগেছে কয়েক দিন। আর তারা দেশে ফেরার পর ব্যাপারটি নজরে এসেছে বিসিবির কর্মকর্তাদেরও। আইসিসির এমন হাস্যকর কাণ্ড অবাক করেছে সবাইকে।

এছাড়া এবারের আসরে আইসিসির কৃপণতা নিয়ে ক্ষোভ রয়েছে বাংলাদেশের কোচিং স্টাফদের। যেকোনো টুর্নামেন্টেই চ্যাম্পিয়ন ও রানার্সআপ দলের ক্রিকেটার ছাড়াও কোচিং স্টাফদেরও মেডেল দেওয়া হয়। তবে এবার শুধু ক্রিকেটারদেরই মেডেল দেওয়া হয়েছে।

এবিএন/শংকর রায়/জসিম/পিংকি

এই বিভাগের আরো সংবাদ