আরসিবির ওপর খেপেছেন কোহলি

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৪ ফেব্রুয়ারি ২০২০, ০১:১২

যে কোনো দলের যে কোনো সিদ্ধান্তেই গুরুত্বপূর্ণ ভূমিকা রাখেন দলটির অধিনায়ক। তাই ম্যানেজমেন্ট অধিনায়ককে জানিয়েই যে কোনো সিদ্ধান্ত নিয়ে থাকেন। তবে সম্প্রতি কোহলিকে না জানিয়েই কাজ করছে তার দল রয়েল চ্যালেঞ্জার্স (আরসিবি)। আর তাতেই দলের ওপর খেপেছেন বিরাট কোহলি।

দীর্ঘদিন ধরে আইপিএলে আরসিবিকে নেতৃত্ব দিচ্ছেন এ ভারতীয় অধিনায়ক। এবারের আসরেও তার অধিনায়ক থাকাটা নিশ্চিতই। সম্প্রতি দলটি সামাজিক যোগাযোগমাধ্যম থেকে তাদের প্রোফাইল ছবি ও নানা রকম পোস্ট মুছে ফেলছে। তবে এ ব্যাপারে কোহলিকে কিছুই জানানো হয়নি। দলের এমন কাণ্ডে খেপেছেন নিউজিল্যান্ড সফরে থাকা ভারতীয় দলের এ অধিনায়ক।

ভারতীয় অধিনায়ক তার সে ক্ষোভ প্রকাশ করেছেন টুইটারে। এক টুইটবার্তায় আরসিবির উদ্দেশে তিনি লেখেন, ‘অধিনায়ককে না জানিয়েই পোস্টগুলো মুছে ফেলা হচ্ছে। কোনো সাহায্য লাগলে বলো।’

ভারতীয় সংবাদমাধ্যমগুলো জানিয়েছে, আইপিএলের পরবর্তী আসরে নামে পরিবর্তন আনতে যাচ্ছে দলটি। আগে নাম ছিল রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর, পরিবর্তিত হয়ে হবে রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু। শহরের নাম অনেক আগেই ‘ব্যাঙ্গালোর’ থেকে ‘বেঙ্গালুরু’ হয়ে গেছে। কিন্তু এতদিন দলের নামে পরিবর্তন আনেনি তারা। এবার কেরালার ব্যবসায়িক প্রতিষ্ঠান মুটহুট ফিনকর্পের সঙ্গে তিন বছরের স্পন্সর চুক্তির পর নাম পরিবর্তনের এ সিদ্ধান্ত নিয়েছে তারা।

কোহলি ছাড়াও আরসিবির পোস্ট মুছে ফেলা নিয়ে টুইট করেছেন দলটির প্রোটিয়া তারকা এবি ডি ভিলিয়ার্স। তিনি লিখেছেন, ‘বন্ধুগণ, আমাদের সামাজিক যোগাযোগমাধ্যম অ্যাকাউন্টের কী হয়েছে? আশা করি এটা কৌশলগত সিদ্ধান্ত।’ এছাড়া ভারতীয় ক্রিকেটার চাহাল টুইটে লিখেছেন, ‘এটা কোন ধরনের গুগলি? প্রোফাইল ছবি ও ইনস্টাগ্রাম অ্যাকাউন্টের কী হয়েছে?’

এবিএন/শংকর রায়/জসিম/পিংকি

এই বিভাগের আরো সংবাদ