ভালোবাসা দিবসের কারণে বিপাকে মুশফিক-মিরাজরা

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৪ ফেব্রুয়ারি ২০২০, ০১:০৬

বাংলাদেশ ক্রিকেট লিগের (বিসিএল) তৃতীয় রাউন্ড খেলতে কক্সবাজারে অবস্থান করছেন চার দলের ক্রিকেটাররা। শুক্রবার (১৪ ফেব্রুয়ারি) থেকে শুরু হবে লিগটির তৃতীয় রাউন্ড।

কক্সবাজারে খেলতে গিয়ে ভালোই বিপাকে পড়েছেন মুশফিকুর রহীম ও মিরাজসহ চার দলের ক্রিকেটাররা। ভালোবাসা দিবস ও পহেলা ফাল্গুনের কারণে আবাসন সংকটে পড়তে হয়েছে দলগুলোকে।

দুই দিবসের কারণে কক্সবাজার সমুদ্র সৈকতে বাড়ছে পর্যটকদের ভিড়। আর অধিকাংশ পর্যটকই এ দিবসকে সামনে রেখে আগেই বুক করে রেখেছে হোটেল। আর তাতেই প্রত্যাশা অনুযায়ী ভালো হোটেল পায়নি ওয়ালটন মধ্যাঞ্চল ও ইসলামী ব্যাংক পূর্বাঞ্চল। ফলে বাধ্য হয়ে অপছন্দের হোটেলেই থাকতে হচ্ছে দুই দলের ক্রিকেটারদের।

হোটেল-সংকট নিয়ে ক্ষোভ ঝারেন ওয়ালটনের ম্যানেজার মিলটন আহমেদ। তিনি বললেন, ‘আমরা এখানে হোটেলই পাচ্ছিলাম না। এখন যেখানে আছি, সেখান থেকে আবার কাল হোটেল বদলাতে হবে, আর তখন আমাদের খেলা চলবে। এমন একটা বাজে অবস্থায় আছি আমরা। ভালোবাসা দিবস উপলক্ষে হোটেলগুলো আগে থেকে বুক করা হয়েছে। এ ব্যাপারে বিসিবিকে জানিয়েছি, খেলা হয় অন্য ভেন্যুতে নেন, নয় হোটেলের ব্যবস্থা করে দেন। বিসিবি এই হোটেল ঠিক করে দিয়েছে। এখানে থাকার আবার শর্ত হচ্ছে, কাল ও পরশু আমাদের অন্য হোটেলে থাকতে হবে। ক্রিকেটাররা খুবই বিরক্ত।’

পূর্বাঞ্চলের ম্যানেজার হাসিবুল হোসেনও জানিয়েছেন হোটেল সংকটের কথা। তিনি বলেন, ‘ভালোবাসা দিবস হওয়ায় এই সংকট তৈরি হয়েছে। আমরা বাধ্য হয়ে দূরের একটা হোটেলে এসেছি। হোটেলটা খারাপ নয়, এটা একটু দূর এই যা।’

ভালোবাসা দিবস উপলক্ষে প্রতিবারই কক্সবাজারে ভিড় জমে। তাই এ সময়ে কক্সবাজারে বিসিবির খেলা আয়োজনের সিদ্ধান্ত নিয়ে প্রশ্ন উঠছে। আর খেলা আয়োজন করলেও বিসিবি আগে থেকে আবাসন ব্যবস্থা কেন করেনি তা নিয়েও অনেকে প্রশ্ন তুলছেন।

এবিএন/শংকর রায়/জসিম/পিংকি

এই বিভাগের আরো সংবাদ