আজকের শিরোনাম :

ভ্যালেনটাইন ডে'র ১৪ দিন পরই সৌম্যর বিয়ে

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৩ ফেব্রুয়ারি ২০২০, ১০:১৯

১৪ ফেব্রুয়ারি ভ্যালেনটাইন ডে। তার ১৪ দিন পরই নতুন অঙনে নাম লেখাবেন সৌম্য সরকার। কনে আগে থেকেই চেনাজানা। দুই পরিবারের সম্মতিতে বিবাহবন্ধনে আবদ্ধ হবেন জাতীয় দলের এই ক্রিকেটার। বিয়ের জন্য এরিমধ্যে বিসিবি থেকে ২৯ ফেব্রুয়ারি পর্যন্ত ছুটি নিয়েছেন সৌম্য।

সবকিছু ঠিকঠাক থাকলে, ২৬ ফেব্রুয়ারি গায়েহলুদ আর ২৮ ফেব্রুয়ারি বিয়ের কাজটা সেরে ফেলবেন তিনি। গ্রামের বাড়ি সাতক্ষীরায় হবে বিয়ের অনুষ্ঠান।

বিয়ের কারণে জিম্বাবুয়ের বিপক্ষে হোম সিরিজের টেস্ট ম্যাচ মিস করবেন সৌম্য। এ নিয়ে তার অভিমত, ‘আগে থেকেই প্রস্তুতি নেওয়া হচ্ছিল। লগ্ন পাওয়ায় এ মাসেই বিয়ে। টেস্ট ম্যাচ খেলতে পারব না। তবে ওয়ানডে এবং টি২০ সিরিজের জন্য প্রস্তুত থাকব। সুযোগ পেলে অবশ্যই খেলব।’

পাকিস্তানের বিপক্ষে ১৪ সদস্যের টেস্ট স্কোয়াডে ছিলেন সৌম্য। ম্যাচ শেষ করে মঙ্গলবার (১১ ফেব্রুয়ারি) দেশে ফেরেন সাতক্ষীরার এ ক্রিকেটার। গতকাল (১২ ফেব্রুয়ারি) থেকেই লেগে পড়েছেন বিয়ের কেনাকাটায়। বিয়ে পর্যন্ত সামনের দিনগুলো ব্যস্ততায় কাটবে তার।

সৌম্য যখন বিয়ের প্রস্তুতি নেবেন, মুমিনুল হকরা তখন ঢাকার মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে সিরিজের একমাত্র টেস্ট খেলবেন জিম্বাবুয়ের বিপক্ষে। ২২ থেকে ২৬ ফেব্রুয়ারি হবে ম্যাচটি। তিন ম্যাচ ওয়ানডে সিরিজ হবে সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে ১, ৩ ও ৬ মার্চ। দুই ম্যাচ টি২০ সিরিজ হবে ঢাকায় শেরেবাংলা স্টেডিয়ামে ৯ ও ১১ মার্চ।

সীমিত ওভারের ক্রিকেটে সৌম্য জাতীয় দলের নিয়মিত মুখ। ভারতের পর পাকিস্তানে টি২০ সিরিজ খেলেছেন টপঅর্ডার এ ব্যাটসম্যান। জিম্বাবুয়ের বিপক্ষেও সীমিত ওভারের ক্রিকেটের স্কোয়াডে রাখা হতে পারে তাকে।

এবিএন/শংকর রায়/জসিম/পিংকি

এই বিভাগের আরো সংবাদ