অস্ট্রেলিয়ার কাছে পাত্তাই পেল না পাকিস্তান

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৩ জুলাই ২০১৮, ১২:২৪ | আপডেট : ০৩ জুলাই ২০১৮, ১২:৩৫

ঢাকা, ০৩ জুলাই, এবিনিউজ : পেসার বিলি স্টানলেকের দ্যুতি ছড়ানো বোলিং ও অ্যারন ফিঞ্চের ঝড়ো ব্যাটিংয়ে পাকিস্তানকে সহজেই হারিয়েছে অস্ট্রেলিয়া। 

ত্রিদেশীয় সিরিজের দ্বিতীয় ম্যাচে সোমবার দুই দল মুখোমুখি হয়েছিল হারারেতে। টস হেরে ব্যাটিং করতে নেমে পাকিস্তান মাত্র ১১৬ রান তুলে। জবাবে ৫৫ বল হাতে রেখে ৯ উইকেটের জয় তুলে নেয় অস্ট্রেলিয়া।

ব্যাট হাতে অসিদের হয়ে ঝড় তুলেন অধিনায়ক ফিঞ্চ। ডানহাতি এ ওপেনার মাত্র ৩৩ বলে ৪ চার ও ৬ ছক্কায় ৬৮ রান করেন। এ ছাড়া ডার্চি শর্ট ১৪ বলে ১৫ রান করেন। হাসান আলির বলে আউট হন এ ওপেনার। ৩৫ রানে তার ফিরে যাওয়ার পর ফিঞ্চ ও ত্রেভিস হেড ৮২ রানের জুটি গড়েন। যেখানে হেডের অবদান মাত্র ২০ রান। বাকি রান আসে ফিঞ্চের ব্যাট থেকে।

এর আগে অস্ট্রেলিয়ার আমন্ত্রণে ব্যাটিংয়ে নেমে স্টানলেকের তোপে পড়ে পাকিস্তান। ডানহাতি এ পেসার মাত্র ৮ রানে আউট করেন ৪ ব্যাটসম্যানকে। এ ছাড়া অ্যান্ডু টাই ৩৮ রানে নেন ৩ উইকেট। ১টি করে উইকেট নেন রিচার্ডসন ও স্টইনিস।

পাকিস্তানের হয়ে ব্যাট হাতে সর্বোচ্চ ২৯ রান করেন শাদাব খান। আসিফ আলি ২২ ও ফাহিম আশরাফ ২১ রান করেন। টপ অর্ডারের সবাই ছিল ব্যর্থ। হাফিজ শূন্য, ফখর জামান ৭, হোসাইন তালাত ১০, সরফরাজ আহমেদ ৪ ও শোয়েব মালিক ১৩ রান করেন। ম্যাচসেরা নির্বাচিত হন স্টানলেক।

এবিএন/সাদিক/জসিম

এই বিভাগের আরো সংবাদ