আজকের শিরোনাম :

রাতেই দেশে ফিরছে টাইগাররা

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৭ জানুয়ারি ২০২০, ২০:০৯

প্রথম দুই ম্যাচ হেরে আগেই সিরিজ হাতছাড়া হয়েছে বাংলাদেশের। সোমবার (২৭ জানুয়ারি) সিরিজের তৃতীয় এবং শেষ টি-টোয়েন্টি ম্যাচটি বৃষ্টির কারণে পরিত্যক্ত হয়েছে। সিরিজ শেষে সোমবার রাতেই দেশে ফিরছে বাংলাদেশ দল।

পাকিস্তানে সিরিজের শুরু থেকেই একরকম বন্দী জীবন পার করেছে বাংলাদেশের ক্রিকেটাররা। সেই বন্দী জীবন থেকে রক্ষা পেতে নির্ধারিত সময়ের এক দিন আগেই বাংলাদেশে রওনা করছে তারা।
 
পাকিস্তান সময় রাত ১১টার দিকে বাংলাদেশ বিমানের একটি চাটার্ড প্লেনে করে লাহোরের আল্লামা ইকবাল বিমান বন্দর থেকে ঢাকার হযরত শাহ জালাল আন্তর্জাতিক বিমান বন্দরের উদ্দেশ্যে রওনা হওয়ার কথা রয়েছে বাংলাদেশের।

সবকিছু ঠিক থাকলে সোমবার দিবাগত রাত তিনটায় দেশে ফিরবেন মাহমুদউল্লাহ রিয়াদ-তামিম ইকবালরা। এর আগে পাকিস্তানে যাওয়ার সময়ও বিশেষ বিমানে চড়ে গেছেন সৌম্য সরকার-লিটন দাসরা।

বাংলাদেশ থেকে পাকিস্তান যাওয়ার সরাসরি কোনো ফ্লাইট নেই। সংযুক্ত আরব আমিরাত হয়ে পাকিস্তানে যেতে হয়। বিসিবির পক্ষ থেকে ব্যবস্থা করা বিমানটি সরাসরি লাহোরে অবতরণ করে।

ঠিক একইভাবে পাকিস্তান থেকে বাংলাদেশে আসার সরাসরি কোনো ফ্লাইট নেই। আরব আমিরাত হয়ে ঘুরে আসতে হয়। এবারও বিশেষ বিমানে আসবে বাংলাদেশ দল।

এবিএন/মমিন/জসিম

এই বিভাগের আরো সংবাদ