আজকের শিরোনাম :

স্মিথের ঝড়ো ব্যাটিংয়ে বিফলে ফিঞ্চের সেঞ্চুরি

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৫ জানুয়ারি ২০২০, ১৪:২৬

অস্ট্রেলিয়া ঘরোয়া ক্রিকেট লিগ বিগ ব্যাশের ৫২ তম ম্যাচে সিডনি সিক্সার্সের বিপক্ষে দুর্দান্ত সেঞ্চুরি হাঁকান অ্যারন ফিঞ্চ। মেলবোর্ন রেনেগেডেসের হয়ে একাই লড়াই করেন এ ডানহাতি ওপেনার। মাত্র ৬৩ বলে বিগ ব্যাশ ক্যারিয়ারে দ্বিতীয় সেঞ্চুরি তুলে নেন ফিঞ্চ।

পরবর্তীতে ৬৮ বলে ১০৯ রান করে বিদায় নেন এই অজি ব্যাটসম্যান। প্যাভিলিয়নের পথ ধরার আগে বাউন্ডারি হাঁকান ৬টি। সেই সাথে ওভার বাউন্ডারি হাঁকান ৭টি। টি-টুয়েন্টি ক্যারিয়ারে এটি তার অষ্টম সেঞ্চুরি। তার সেঞ্চুরিতে ভর করে ৫ উইকটে ১৭৫ রান তোলে মেলবোর্ন রেনেগেডস।

জবাবে জেমস ভিন্স ও জশ ফিলিপের ব্যাটে দারুণ শুরু করে সিডনি সিক্সার্স। ওপেনিং জুটিতে ৪৯ রান তোলেন এ দুজন। ১৩ বলে ২২ রানে আউট হন ভিন্স। এর পরই ক্রিজে আসেন স্টিভেন স্মিথ।

দ্বিতীয় উইকেটে ফিলিপকে নিয়ে যোগ করেন ৫০ রান। ৪২ বলে ৬১ রান করে আউট হন ফিলিপ। হেনরিকসও ফিরে যান দুই রানে। তবে স্মিথের ব্যাটে ভর করে অনায়াসে জয় তুলে নেয় সিডনি। ৪০ বলে ৭টি চার ও এক ছক্কায় ৬৬ রানে অপরাজিত ছিলেন স্মিথ। আর সিডনিও ৭ উইকেটের জয় তুলে নেয় ৮ বল হাতে রেখে। এর মধ্য দিয়ে লিগ পর্ব শেষ করল তারা। ১৪ ম্যাচে ১৯ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে থেকে প্লে অফে  উঠল স্মিথের দল।

এবিএন/শংকর রায়/জসিম/পিংকি

এই বিভাগের আরো সংবাদ