আজকের শিরোনাম :

টাইগারদের পাকিস্তান সফরের ক্যাম্প শুরু আজ

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৯ জানুয়ারি ২০২০, ০৯:৩১

বঙ্গবন্ধু বাংলাদেশ প্রিমিয়ার লিগ বিপিএলের পর্দা নামলেও বিশ্রামের সুযোগ পাচ্ছেন না বাংলাদেশ জাতীয় দলের ক্রিকেটাররা। কারণ আগামী ২২ জানুয়ারি টি-টুয়েন্টি সিরিজ খেলতে পাকিস্তান সফরে যাবেন তামিম-মাহমুদউল্লারা।

এরই মধ্যে দলও নিশ্চিত হয়ে গেছে বাংলাদেশের। ২৪-২৭ জানুয়ারি পাকিস্তানে ৩টি টি-টুয়েন্টি খেলবে টাইগাররা। এতদিন বিপিএলে খেলার মাঝেই ছিল ক্রিকেটাররা; তাই প্রস্তুতিটা মন্দ না।

বিপিএল শেষে একদিন বিরতি দিয়েই আবারও মাঠে নামতে হচ্ছে লাল সবুজ বাহিনীকে। আজ রবিবার (১৯ জানুয়ারি) থেকে শুরু হচ্ছে পাকিস্তান সিরিজের জন্য জাতীয় দলের কন্ডিশনিং ক্যাম্প। ২২ তারিখ দেশ ছাড়ার আগে ১৯-২১ জানুয়ারি তিনদিন প্রস্তুতি ক্যাম্পে কাটাবে ক্রিকেটাররা।

যেহেতু টি-টুয়েন্টি ম্যাচ মানেই দিবা-রাত্রির খেলা। তাই বাংলাদেশ দলের তিন দিনের প্র্যাকটিস হবে দুপুর ও বিকালে। আজ প্র্যাকটিস শুরু দুপুর ২টায়। আর ২০ ও ২১ জানুয়ারির অনুশীলন শুরু হবে বেলা ১টায়।

আগামী ২৪ জানুয়ারি লাহোরে শুরু তিন ম্যাচের টি-টুয়েন্টি সিরিজ। পরের ম্যাচ দুটি হবে ২৫ ও ২৭ জানুয়ারি। তিনটি ম্যাচই হবে লাহোরে।

১৫ সদস্যর বাংলাদেশ দল : মাহমুদউল্লাহ রিয়াদ (অধিনায়ক), তামিম ইকবাল, সৌম্য সরকার, নাঈম শেখ, নাজমুল হোসেন শান্ত, লিটন কুমার দাস, মোহাম্মাদ মিঠুন, আফিফ হোসেন ধ্রুব, আমিনুল ইসলাম বিপ্লব, মুস্তাফিজুর রহমান, শফিউল ইসলাম, আল-আমিন হোসেন, রুবেল হোসেন, হাসান মাহমুদ ও মেহেদী হাসান।

এবিএন/শংকর রায়/জসিম/পিংকি

এই বিভাগের আরো সংবাদ