আজকের শিরোনাম :

নাটক করার দরকার নেই নেইমার: জিকো

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৭ জুন ২০১৮, ২০:০৬

ঢাকা, ২৭ জুন, এবিনিউজ: রাশিয়া বিশ্বকাপে ব্যাপক সমালোচনায় নেইমার। মাঠে ইচ্ছাকৃত নাটক করছেন তিনি। জোরালো ফাউল না হলেও পড়ে গিয়ে বারবার ধরা পড়েছেন ক্যামেরায়। দ্বিতীয় ম্যাচে তো রেফারি পেনাল্টি দিয়েও দিয়েছিলেন কিন্তু পরবর্তীতে ভিএআর পরীক্ষা করে দেখেন পেনাল্টি আদায়ের জন্য নেইমার অভিনয় করেন। 

আজ সার্বিয়ার বিপক্ষে নিজেদের শেষ ম্যাচে মুখোমুখি হবে পাঁচবারের বিশ্বচ্যাম্পিয়নরা। এ ম্যাচে জয় কিংবা ড্র হলেই চলবে ব্রাজিলের। কিন্তু এমন ম্যাচে নামার আগে নেইমারকে তার স্কিল ব্যবহারের আহ্বান জানিয়েছেন ব্রাজিলের সাবেক কিংবদন্তি ফুটবলার জিকো।

নেইমারের উদ্দেশে জিকো বলেন, নেইমার, মাই বয়। মনে রেখো সার্বিয়া কিন্তু জোনাল মার্কিং করবে আর নির্মমভাবে শারীরিক বল প্রয়োগ করার চেষ্টা করে তোমাকে থামানোর চেষ্টা করবে। তাই সবচেয়ে গুরুত্বপূর্ণ হতে যাচ্ছে, তোমার স্কিলকে পুরোপুরি ব্যবহার করা।

নিজেকে সামলে রাখার পরামর্শ দিয়ে নেইমারের উদ্দেশে জিকো বলেন, ওরা যদি বল প্রয়োগের রণনীতি নেয়, তা হলে ওদের অর্ধে সাহস করে ঢুকে তোমার স্কিলেই সার্বিয়াকে ধরাশায়ী করতে হবে। বোকামি করে নাটক করার দরকার নেই। চারদিকে ক্যামেরা রয়েছে। ধরা পড়লে সেটা তোমার ভাবমূর্তির জন্য ভালো হবে না। গোটা বিশ্ব ব্রাজিলের দশ নম্বরকে চিরকাল সম্মানের চোখে দেখেছে। সেটা মাথায় রেখে যা করার করো।

এবিএন/মমিন/জসিম

এই বিভাগের আরো সংবাদ