আজকের শিরোনাম :

বান্দরবানে সংবর্ধনা পেল এসএ গেমসে স্বর্ণজয়ীরা

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৫ ডিসেম্বর ২০১৯, ২০:৩৩

বান্দরবান জেলা পরিষদের পক্ষ থেকে ১৩তম সাউথ এশিয়ান (এসএ) গেমস ২০১৯ এ কারাতে, জুডো, খো খো ইভেন্টে স্বর্ণপদক বিজয়ী দলের সদস্যদের সংবর্ধনা দেওয়া হয়েছে। রবিবার (১৫ ডিসেম্বর) বিকালে বান্দরবান জেলা পরিষদের আয়োজনে বান্দরবান শহরের অরুণ সা‌র্কি টাউন হলে এ সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়।

বান্দরবান জেলা পরিষদের চেয়ারম্যান ও কারাতে ফেডারেশনের সাধারণ সম্পাদক ক্যশৈ হ্লা মারমার সভাপতিত্বে সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি। প্রধান অতিথির বক্তব্যে মন্ত্রী বলেন, আগামীতে আন্তর্জাতিক পর্যায়ে আমাদের দেশের খেলোয়াড়রা সাফল্য অর্জন করার লক্ষ্যে পার্বত্য মন্ত্রণালয়ের পক্ষ থেকে যা যা সহযোগিতা দরকার করা হবে।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা প্রশাসক দাউদুল ইসলাম, পুলিশ সুপার জাকির হোসেন মজুমদার, লে.কর্নেল রাফি, কারাতে ফেডারেশনের জাপানের কোর্চ তেত‌সো‌রো কিতামুরা, বান্দরবানের পৌর মেয়র মো. ইসলাম বেবি, কারাতে ফেডারেশন সহ-সভাপতি মোয়াজ্জেম হোসেন সেন্টু‌। অনুষ্ঠানে কারাতে প্রদর্শনী করে দেখান কারীমা খাতুন, নু‌মে মারমা, উ‌থোয়াই ম্রা মারমা, হো‌সেন খান ও আল‌ আমিন।

অনুষ্ঠানে এসএ গেমসে বাংলাদেশের পক্ষে স্বর্ণজয়ীদের প্রত্যেককে বান্দরবান জেলা পরিষদের পক্ষ হতে এক লাখ টাকা ও সংবর্ধনা দেওয়া হয়। এছাড়া অন্যান্য খেলোয়াড়দের ৩০ হাজার করে টাকা দেওয়া হয়।

এবিএন/শংকর রায়/জসিম/পিংকি

এই বিভাগের আরো সংবাদ