আজকের শিরোনাম :

এল ক্লাসিকোর আগে হোঁচট খেল বার্সা

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৫ ডিসেম্বর ২০১৯, ১০:১৪

মৌসুমের প্রথম এল ক্লাসিকোর আগে হোঁচট খেয়েছে বার্সেলোনা। লা লিগায় রিয়াল সোসিয়েদাদের মাঠে পয়েন্ট হারিয়েছে আর্নেস্তো ভালভার্দের দল। রোমাঞ্চকর ম্যাচটি ড্র হয়েছে ২-২ গোলে।

প্রতিপক্ষের মাঠে শনিবার ম্যাচের ১২তম মিনিটেই পিছিয়ে পড়েছিল বার্সেলোনা। পেনাল্টি থেকে স্বাগতিকদের এগিয়ে দেন মিকেল ওয়ারজাবেল। সার্জিও বুসকেটস দিয়েগো লরেন্তেকে ফাউল করায় পেনাল্টি পেয়েছিল সোসিয়েদাদ।

এক গোল খেয়ে পরে প্রতিপক্ষের জালে দুবার বল পাঠায় বার্সা। ৩৮ মিনিটে লুইস সুয়ারেজের বাড়ানো বলে গোল করে অতিথিদের সমতায় ফেরান ফরাসি ফরোয়ার্ড আঁতোয়ান গ্রিজমান।

আর বিরতির পর শুরুতেই (৪৯ মিনিট) বার্সাকে লিড এনে দেন সুয়ারেজ। লিওনেল মেসির নিঃস্বার্থ এক পাসে বল পেয়ে জালে পাঠান উরুগুইয়ান স্ট্রাইকার।

তবে এগিয়ে যাওয়ার আনন্দ বেশিক্ষণ স্থায়ী হয়নি বার্সার। ৬২ মিনিটে সোসিয়েদাদকে সমতায় ফেরান আলেকজান্ডার ইসাক। এই গোলেই বার্সার বিপক্ষে এক পয়েন্ট নিশ্চিত হয়ে যায় তাদের।

আগামী বুধবার এল ক্লাসিকোয় চিরপ্রতিদ্বন্দ্বী রিয়াল মাদ্রিদের মুখোমুখি হওয়ার আগে এই ড্র বার্সেলোনার জন্য বড় এক ধাক্কাই বটে।

এই ড্রয়ের পরও ১৬ ম্যাচে ৩৫ পয়েন্ট নিয়ে লা লিগার শীর্ষে আছে বার্সেলোনা। এক ম্যাচ কম খেলে ৩৪ পয়েন্ট নিয়ে দুই নম্বরে আছে রিয়াল মাদ্রিদ। চারে থাকা রিয়াল সোসিয়েদাদের ২৮ পয়েন্ট।

এবিএন/সাদিক/জসিম

এই বিভাগের আরো সংবাদ