আজকের শিরোনাম :

চ্যাম্পিয়নস লিগের সেরা একাদশে নেই মেসি-রোনালদো

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৪ ডিসেম্বর ২০১৯, ১২:৩৮

বুধবার রাতে শেষ হয়েছে চলতি মৌসুমের উয়েফা চ্যাম্পিয়নস লিগের গ্রুপ পর্বের খেলা। এবারের আসরে বড় আপসেট করার মতো ঘটনা গতবারের সেমিফাইনালিস্ট আয়াক্স ও বর্তমানে ইতালিয়ান লিগে শীর্ষে থাকা ইন্টার মিলানের বাদ পড়া। একই সঙ্গে চমক দেখিয়ে শেষ ষোলোতে জায়গা পেয়েছে আটলান্টা।

গ্রুপ পর্বের খেলা শেষে ব্রিটিশ দৈনিক ডেইলি মেইল তাদের বিবেচনায় সেরা একটি একাদশ প্রকাশ করেছে। মূলত এবারের আসরে গ্রুপ পর্বের ছয়টি ম্যাচের পারফরম্যান্স বিবেচনা করে ডেইলি মেইল সেরা একাদশ প্রকাশ করেছে। যেখানে জায়গা হয়নি সময়ের দুই মহাতারকা লিওনেল মেসি ও ক্রিশ্চিয়ানো রোনালদোর।

এগারো জনের মধ্যে সর্বাধিক তিনজনই পিএসজির তারকা। দুইজন ম্যানসিটির। আর এক জন করে আছেন রিয়াল মাদ্রিদ, জুভেন্তাস, বায়ার্ন মিউনিখ, বরুশিয়া ডর্টমুন্ড, আয়াক্স ও সালসবুর্গের। জায়গা পাননি বার্সেলোনার কেউ।

ডেইলি মেইলের গ্রুপ পর্বের সেরা একাদশ

গোলরক্ষক : কেইলর নাভাস (পিএসজি)
ডিফেন্ডার : আশরাফ হাকিমি (বরুশিয়া ডর্টমুন্ড), লিওনাদো বোনুচ্চি (জুভেন্তাস), থিয়াগো সিলভা (পিএসজি), হুয়ান বার্নারত (পিএসজি)
মিডফিল্ডার : হাকিম জিয়েখ (আয়াক্স), টনি ক্রুস (রিয়াল মাদ্রিদ), ইলকে গুনডোগান (ম্যানচেস্টার সিটি), রাহিম স্টার্লিং (ম্যানচেস্টার সিটি)
স্ট্রাইকার : আর্লিং হালান্ড (সালসবুর্গ), রবার্ট লেভানডোস্কি (বায়ার্ন মিউনিখ)

এবিএন/শংকর রায়/জসিম/পিংকি

এই বিভাগের আরো সংবাদ