আজকের শিরোনাম :

টসে জিতে ব্যাটিংয়ে কুমিল্লা

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১১ ডিসেম্বর ২০১৯, ১৯:৪৮ | আপডেট : ১১ ডিসেম্বর ২০১৯, ১৯:৫৪

বঙ্গবন্ধু বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) দ্বিতীয় ম্যাচে রংপুর রেঞ্জার্সের বিপক্ষে টস জিতে আগে ব্যাট করার সিদ্ধান্ত নিয়েছেন কুমিল্লা ওয়ারিয়র্সের অধিনায়ক দাসুন সানাকা।

ড্রাফট আর বাইরের কেনাকাটা মিলিয়ে দুর্দান্ত একটা দল গড়েছে কুমিল্লা। দেশি-বিদেশি তারুণ্য আর অভিজ্ঞতার মিশেলে নিজেদের নিয়ে তাই উচ্ছ্বসিত ওয়ারিয়র্সরা।

এদিকে রংপুরের ব্যাটিংয়ে শাই হোপ ছাড়া তেমন কোনো বড় নাম না থাকলেও ছোট সংস্করণের ক্রিকেটের গুরুত্বপূর্ণ অলরাউন্ডার আছেন বেশ কয়েকজন। তবে বোলিং ডিপার্টমেন্টে মারাত্মক শক্তিশালী রেঞ্জার্সরা। মোস্তাফিজ-তাসকিনের সঙ্গে পেস বিভাগের গুরু দায়িত্ব সামলাবেন পাকিস্তানি জুনায়েদ খান। আর ঘূর্ণি বলে আরাফাত সানিকে সঙ্গ দিবে রিশাদ আর সঞ্জিতের মতো তরুণরা।

কুমিল্লা ওয়ারিয়র্স: সৌম্য সরকার, ডেভিড মালান, ভানুকা রাজাপাকসে, সাব্বির রহমান, মাহিদুল ইসলাম, দাসুন শাসাকা, ইয়াসির আলী, আল-আমিন হোসাইন, আবু হায়দার রনি, মুজিবুর রহমান ও সানজামুল ইসলাম।

রংপুর রেঞ্জার্স: মোহাম্মদ নাঈম, মোহাম্মদ শেহজাদ, জুহুরুল ইসলাম, মোহাম্মদ নবী (অধিনায়ক), ফজলে মাহমুদ, জাকির হাসান, লিউস গ্রেগরি, সঞ্জিজ শাহা, তাসকিন আহমেদ, জুনায়েদ খান ও মোস্তাফিজুর রহমান।


এবিএন/মমিন/জসিম

এই বিভাগের আরো সংবাদ