এক মাঠে এত দলের অনুশীলন; অবাক রংপুর কোচ

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১১ ডিসেম্বর ২০১৯, ০০:৫৪

প্রতীক্ষার অবসান। বুধবার বাজছে বঙ্গবন্ধু বিপিএলের ধামাকা। উদ্বোধনী ম্যাচে লড়বে চট্টগ্রাম চ্যালেঞ্জার্স ও সিলেট থান্ডার। বিপিএলের উদ্বোধনী অনুষ্ঠানের পরই এখন মাঠের খেলার দিকে চোখ সবার। এ দিকে, মিরপুর শেরে বাংলা ক্রিকেট স্টেডিয়ামে এক অদ্ভুত ঘটনার সাক্ষী হলেন রংপুর রেঞ্জার্সের কোচ মার্ক ও’ডোনেল।

তিনি দেখলেন, এক পাশে অনুশীলন করছে খুলনা টাইগার্স, আরেক পাশে চট্টগ্রাম। এ ছাড়া মাঝ মাঠে অনুশীলন করছে আবার রাজশাহী রয়্যালস। এর পর সেই মাঠে অনুশীলন করতে নামে রংপুর রেঞ্জার্স। এভাবে অদলবদল করে আরও দুদল প্র্যাকটিস করে। একই মাঠে ছয় দলের ক্রিকেটারদের অনুশীলন দেখে রীতিমতো বিস্মিত রংপুর রেঞ্জার্সের কোচ ও’ডোনেল। তিনি বলেই ফেললেন, এমন দৃশ্য আগে কখনো দেখেননি।

ও’ডোনেল বলেন, এখানে ছয় দল অনুশীলন করছে। কিছু দর্শকও আছেন। এমন অবস্থায় যে কেউ আঘাত পেতে পারেন। এ ভেবে আমি চিন্তিত। এ রকম মাঠ আমি আগে কখনো দেখিনি। যেখানে স্বল্প সময়ের মধ্যে একসঙ্গে ছয় দল অনুশীলন করে।

তিনি আরও বলেন, প্রথমবারের মতো বাংলাদেশে এসেছি। খুব ভালো লাগছে। আমরা ভালো একটি অনুশীলন সেশন করেছি। খুব ব্যস্ত ঠাসা সূচি। ছয় দল অনুশীলন করছে। আমরা দুই ঘণ্টা সময় পেয়েছি। যা ভালোভাবেই কাজে লাগিয়েছি।

এবিএন/শংকর রায়/জসিম/পিংকি

এই বিভাগের আরো সংবাদ