আজকের শিরোনাম :

বিপিএলে মাত্র দুই ম্যাচ খেলবেন গেইল!

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১০ ডিসেম্বর ২০১৯, ০০:২২

অনেক নাটকের পর বঙ্গবন্ধু বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিবিপিএল) আসবেন ক্যারিবিয়ান তারকা ক্রিস গেইল। তবে তিনি এ টুর্নামেন্টে খেলবেন মাত্র দুই ম্যাচ।

প্লেয়ার ড্রাফট থেকে প্রথম সুযোগেই গেইলকে দলে ভেড়ায় চট্টগ্রাম চ্যালেঞ্জার্স। কিন্তু ক্রিকেট থেকে স্বেচ্ছায় বিশ্রাম নেওয়ায় বিপিএলে গেইলের খেলা নিয়ে সংশয় জাগে। তবে সব সংশয় দূর করে গেইল জানান, তিনি আসবেন বিপিএল খেলতে। এদিকে চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের পরিচালক জালাল ইউনুস জানালেন, গেইল আসবেন মাত্র দুই ম্যাচের জন্য। গেইলের ব্যাপারে জালাল ইউনুস বলেন, ‘বিপিএলের শেষ দিকে মাত্র দুটি ম্যাচ খেলার জন্য গেইল আসবে। তাকে দুই ম্যাচের বেশি পাওয়া যাবে না।’

শুধু গেইলই নয়, কেসরিক উইলিয়ামস ও লেন্ডল সিমন্স এ দুই ক্যারিবিয়ান ক্রিকেটারকেও পুরো টুর্নামেন্টে পাবে না চট্টগ্রাম। এ ব্যাপারে জালাল ইউনুস বলেন, ‘আমাদের সঙ্গে অভিজ্ঞ বোলার রুবেল হোসেন ও মুক্তার আলী আছে। কেসরিক উইলিয়ামসকেও নিয়েছি, যদিও সে প্রথম দিকে থাকতে পারবে না। লেন্ডল সিমন্সও শুরুতে থাকতে পারবে না। অবশ্যই এটা আমাদের জন্য চিন্তার বিষয়।’

চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের স্কোয়াড-

দেশি: মাহমুদউল্লাহ রিয়াদ, ইমরুল কায়েস, নাসির হোসেন, রুবেল হোসেন, কাজী নুরুল হাসান সোহান, এনামুল হক জুনিয়র, পিনাক ঘোষ, মুক্তার আলি, নাসুম আহমেদ, জুনায়েদ সিদ্দিকী, জুবায়ের হোসেন লিখন।

বিদেশি: ক্রিস গেইল (ওয়েস্ট ইন্ডিজ), কেসরিক উইলিয়ামস (ওয়েস্ট ইন্ডিজ), রায়ান বার্ল (জিম্বাবুয়ে), ইমাদ ওয়াসিম (পাকিস্তান), লেন্ডল সিমন্স (ওয়েস্ট ইন্ডিজ)।

এবিএন/শংকর রায়/জসিম/পিংকি

এই বিভাগের আরো সংবাদ