বিপিএলের জন্য বিগব্যাশকে ‘না’ বলে দিলেন রাসেল

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৩ ডিসেম্বর ২০১৯, ০০:২২

অস্ট্রেলিয়ার বিগব্যাশকেও ‘না’ বলে দিলেন আন্দ্রে রাসেল। বিপিএল খেলবেন বলে মাথায় অন্য কোন ঝামেলা রাখেতে চান না তিনি। সোমবার (২ নভেম্বর) এমন ইঙ্গিতই দিলেন ক্যারিবিয়ান এই তারকা।

যদিও ক’দিন আগেই রাজশাহী রয়্যালসের সঙ্গে চুক্তি করেন রাসেল। বঙ্গবন্ধু বিপিএলের প্লেয়ার্স ড্রাফটের পর রাজশাহীর যা ছিল দ্বিতীয় চমক। ড্রাফটের দুদিন পর পাকিস্তানের অভিজ্ঞ ক্রিকেটার শোয়েব মালিকের সঙ্গে চুক্তির কথা জানিয়েছিল দলটি।

ড্রাফটের বাইরে দুই জন বিদেশি ক্রিকেটারের সঙ্গে চুক্তির নিয়ম রাখা হয়েছে। যার শতভাগ ব্যবহার করে রাজশাহী। ভিনদেশি কোটায় বড় মাপের দুই খেলোয়াড়কেই কিনে নেয় তারা।

যদিও গত বিপিএলে ঢাকা ডায়নামাইটসের হয়ে খেলেছিলেন রাসেল। ১৫৬.৫৪ স্ট্রাইক রেটে তার ব্যাট থেকে এসেছিল ২৯৯ রান, উইকেট নিয়েছিলেন ১৪টি।

রাজশাহী রয়্যালস স্কোয়াড

দেশি: লিটন দাস, আফিফ হোসেন, আবু জায়েদ চৌধুরি, ফরহাদ রেজা, তাইজুল ইসলাম, অলক কাপালী, কামরুল ইসলাম রাব্বি, ইরফান শুক্কুর, মিনহাজুল আবেদিন আফ্রিদি, নাহিদুল ইসলাম।

বিদেশি: আন্দ্রে রাসেল, শোয়েব মালিক, হজরতউল্লাহ জাজাই, রবি বোপারা, মোহাম্মদ নওয়াজ, মোহাম্মদ ইরফান।

উল্লেখ্য, ৮ ডিসেম্বর প্রধানমন্ত্রী শেখ হাসিনা উদ্বোধন করবেন বঙ্গবন্ধু বিপিএলের। এরপর ১১ ডিসেম্বর থেকে মাঠে গড়াবে টুর্নামেন্টটি। যেখানে এবার অংশ নেবে সাত নতুন দল-ঢাকা প্লাটুন, চট্টগ্রাম চ্যালেঞ্জার্স, রাজশাহী রয়্যালস, সিলেট থান্ডার, কুমিল্লা ওয়ারিয়র্স, রংপুর রেঞ্জার্স ও খুলনা টাইগার্স।

এবিএন/শংকর রায়/জসিম/পিংকি

এই বিভাগের আরো সংবাদ