আজকের শিরোনাম :

টি-টোয়েন্টি বিশ্বকাপের ট্রফি উন্মোচন করবেন কারিনা

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০১ নভেম্বর ২০১৯, ০১:১০

আগামী বছর ২০২০ সালে অস্ট্রেলিয়ার মাটিতে অনুষ্ঠিত হবে টি-টোয়েন্টি বিশ্বকাপ। নারীদের বিশ্বকাপ টি-টুয়েন্টি টুর্নামেন্ট শুরু হবে ফেব্রুয়ারির ২১ তারিখে। আর শেষ হবে মার্চের ৮ তারিখে। আর পুরুষদের আসর ১৮ অক্টোবর থেকে ১৫ নভেম্বর পর্যন্ত।

শুক্রবার (১ নভেম্বর) দেশটির মেলবোর্ন শহরে বিশ্বকাপের ট্রফি উন্মোচন করতে যাচ্ছেন বলিউড অভিনেত্রী কারিনা কাপুর খান। তিনি প্রথম ভারতীয় অভিনেত্রী হিসেবে সম্মানজনক এই অনুষ্ঠানে আমন্ত্রণ পেয়েছেন।

উদ্বোধনী অনুষ্ঠানের অতিথি হিসেবে থাকতে পেরে উচ্ছ্বসিত কারিনা।

তিনি বলেন, প্রবাদপ্রতিম ক্রিকেট খেলোয়াড় মনসুর আলী খান পাতৌদি আমার শ্বশুর। এজন্য খেলার অংশ হতে পেরে নিজের আরও বেশি গর্ববোধ হচ্ছে। মেয়েদের প্রতি সম্মান জানিয়ে তিনি বলেন, আমি এই সমস্ত নারীদের উৎসাহ দিতে চাই যারা এখানে তাদের নিজ দেশগুলোর হয়ে তাদের স্বপ্ন অনুসরণের জন্য খেলছে। তাদের আন্তর্জাতিক প্ল্যাটফর্মে লম্বা দাঁড়িয়ে দেখার সত্যিকার অর্থে নারীর ক্ষমতায়নের প্রকাশ।

কারিনা কাপুর খানের স্বামী সাইফ আলী খান এখন দিল্লিতে সিনেমার শুটিং নিয়ে ব্যস্ত। তাই মেলবোর্ন যাওয়ার আগে দিল্লি যেতে হয়েছে কারিনাকে। সেখানে তৈমুরকে বাবার কাছে রেখে তবেই অস্ট্রেলিয়ার উড়োজাহাজে উঠেছেন তিনি।

এবিএন/শংকর রায়/জসিম/পিংকি

এই বিভাগের আরো সংবাদ