আজকের শিরোনাম :

ষড়যন্ত্রের শিকার আমার ছেলে : সাকিবের বাবা

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ৩০ অক্টোবর ২০১৯, ০০:৩৬

তিনটি  সুনির্দিষ্ট অভিযোগের ভিত্তিতে এক বছরের স্থগিত নিষেধাজ্ঞাসহ দুই বছরের জন্য সব রকমের ক্রিকেটীয় কার্যক্রম থেকে নিষিদ্ধ করা হয়েছে বাংলাদেশের পোস্টারবয় সাকিব আল হাসানকে। কিন্তু বাংলাদেশি টেস্ট ও টি-টুয়েন্টি অধিনায়কের বিরুদ্ধে এমন অভিযোগ মেনে নিতে পারছেন না সাকিবের বাবা মাসরুর রেজা।

সাকিবের বিরুদ্ধে আইসিসির এমন ঘোষণার পর দেশের এক গণমাধ্যমকে সাকিবের বাবা জানান, 'আমার ছেলে ষড়যন্ত্রের শিকার। সে এমন কোনো অপরাধ করেনি যে তাকে নিষিদ্ধ করতে হবে। ভুল তো মানুষের হতেই পারে। সাকিব বাংলাদেশের গর্ব, তথা মাগুরার গর্ব।'

 এ সংবাদে মাগুরা নতুন বাজার সাহা পাড়ায় সাকিবের বাড়িতে স্বজনরা মানসিকভাবে ভেঙে পড়েছেন। হয়েছেন মর্মাহত।

এ দিকে, আগামীকাল (৩০ অক্টোবর) বুধবার সকাল ১১টায় মাগুরা সরকারি হোসেন শহীদ সোহরাওয়ার্দী কলেজের সামনে সর্বস্তরের মাগুরাবাসী ব্যানারে মানববন্ধন করা হবে।

আন্তর্জাতিক অঙ্গনে টাইগারদের সবচেয়ে বড় মুখ মাগুড়ার এই বাঁহাতি অলরাউন্ডারকে পুরো এক বছরের জন্য মিস করবে বাংলাদেশ জাতীয় দল। নিতান্তই শিশুসুলভ ভুলের কারণে শাস্তি পেলেন বাংলাদেশ দলের এই মহাতারকা।

ম্যাচ পাতানোর প্রস্তাবে রাজি হননি সাকিব। তবে সাকিব এই বিষয়টি গোপন রেখেছিলেন আকসুর কাছে। তিনটি অভিযোগে দোষী সাব্যস্ত হওয়ায় আইসিসি তাকে দুই বছরের জন্য নিষিদ্ধ করে। দোষ স্বীকার করায় সাজা এক বছরের জন্য মওকুফ করেছে আইসিসি।

এবিএন/শংকর রায়/জসিম/পিংকি

এই বিভাগের আরো সংবাদ