আজকের শিরোনাম :

অজিদের বিপক্ষে টস জিতে ফিল্ডিংয়ে শ্রীলঙ্কা

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৭ অক্টোবর ২০১৯, ০৯:৪১

অ্যাডিলেডে শ্যীলঙ্কার বিপক্ষে টি-টুয়েন্টি ম্যচ দিয়ে শুরু হয়েছে অস্ট্রেলিয়ার গ্রীষ্মকালিন ক্রিকেট সূচি। তিন ম্যাচ সিরিজেরর প্রথম টি-টুয়েন্টিতে টস হেরে অজিরা ব্যাট করছে। নিষেধাজ্ঞা কাটিয়ে প্রথমবারের মতো টি-টুয়েন্টি ফরম্যাটে মাঠে নেমেছেন দুই অজি তারকা ডেভিড ওয়ার্নার ও স্টিভেন স্মিথ। এর মধ্যে ২০১৬ টি-টুয়েন্টি বিশ্বকাপের পর প্রথম এই ফরম্যাটে মাঠে নেমেছেন স্মিথ।

তিন বিশেষজ্ঞ পেসার ও দুই বিশেষজ্ঞ স্পিনার নিযে একাদশ সাজিয়েছে স্বাগতিক অস্ট্রেলিয়া। অপরদিকে, পাকিস্তান সফরে না গেলেও অজিদের বিপক্ষে লঙ্কান দলে ফিরছেন নিয়মিত অধিনায়ক লাসিথ মালিঙ্গা। দুই দলের পরিসংখ্যানে এগিয়ে রয়েছে লঙ্কানশিবির। অস্ট্রেলিয়ার সঙ্গে ১৩টি ম্যাচ খেলে আটটিতে জিতেছে মালিঙ্গারা। আর আজিদের জয় পাঁচ ম্যাচে।বাংলাদেশ সময় সকাল সাড়ে ৯টায় শুরু হয়েছে ম্যাচটি। সরাসরি সম্প্রচার করছে সনি সিক্স।

অস্ট্রেলিয়া একাদশ : ডেভিড ওয়ার্নার, অ্যারন ফিঞ্চ (অধিনায়ক), স্টিভেন স্মিথ, গ্লেন ম্যাক্সওয়েল, অ্যাস্টন টার্নার, অ্যালেক্স ক্যারে, অ্যাস্টন অ্যাগার, প্যাট কামিন্স, মিচেল স্টার্ক, কেন রিচার্ডসন ও আ্যাডাম জাম্পা।

শ্রীলঙ্কা একাদশ : ধানুষ্কা গুনাথিলাকা, কুসাল মেন্ডিস, ভানুকা রাজাপাকসে, কুসাল পেরেরা, ওশাদা ফার্নান্দো, দাসুন শানাকা, ভানিন্দু হাসারাঙ্গা, লাকশান সান্দাকান, নুয়ান প্রদীপ, লাসিথ মালিঙ্গা (অধিনায়ক) ও কাসুন রাজিথা।

এবিএন/শংকর রায়/জসিম/পিংকি

এই বিভাগের আরো সংবাদ