মেসির ঢাকায় আসা নিয়ে যা বলল বাফুফে

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৮ অক্টোবর ২০১৯, ১৯:২৭ | আপডেট : ০৮ অক্টোবর ২০১৯, ১৯:৫৯

আগামী ১৫ ও ১৮ নভেম্বর ঢাকায় বঙ্গবন্ধু স্টেডিয়ামে আর্জেন্টিনা ও ভেনেজুয়েলার বিপক্ষে ম্যাচ খেলবে প্যারাগুয়ে। বুধবার (৭ অক্টোবর) রাতে প্যারাগুয়ে ফুটবল ফেডারেশন তাদের অফিসিয়াল ওয়েবসাইটে একটি ‘পোস্টার’ এর ছবি পোস্ট করে। যেখানে স্থানীয় ভাষায় লেখা রয়েছে আগামী ১৫ ও ১৮ নভেম্বর ঢাকায় তারা ভেনেজুয়েলা ও আর্জেন্টিনার বিপক্ষে ম্যাচ খেলবে। আর এই ম্যাচে দীর্ঘদিন পর নিষেধাজ্ঞা কাটিয়ে আর্জেন্টাইন ফুটবল জাদুঘর লিওনেল মেসিও খেলতে পারবেন।

বাফুফে জানায়, ‘এটা গ্যারান্টেট কোন কিছু না আমারা এটা নিয়ে বেশ কিছু কাজ করছি এটা নিয়ে আমাদের আগ্রহ আছে। এখানে দুই তিনটা ইস্যু আছে টাকা পয়সা বড় একটা ইস্যু।

এই টাকা পয়সা গুলো আমার পাবো কিনা। নিরাপত্তার একটা বিষয় আছে। আরো দুই একটা পলসিবের কাজ আছে সেগুলো আমরা সব কিছু গুছিয়ে আমার নিজেরা গণমাধ্যমে জানাবো। তাই বলা যাচ্ছে ম্যাচ হওয়া না হওয়ার সম্ভাবনা ফিফটি, ফিফটি।

বাবুফের এই কর্তা আরোও বলেন, এখন আমাদের যে কর্মকান্ড চলছে দেখেন একটু পরে কাতার আসবে। দুই দিন পর আমরা ভারতের সাথে খেলবো। এই মাসে উয়েফা অনূর্ধ্ব-১৫ চ্যাম্পিয়ানশিপ খেলা আছে। মাসের শেষে শেখ কামাল আন্তজাতিক ক্লাব কাপ আছে। আগামী মাসে বঙ্গবন্ধু গোল্ড কাপ। ওমানারে সাথে খেলা। তাই সব কিছু মিলিয়ে আমরা এখন কোন কথা বলতে চাচ্ছি না। যেটা পারবো সেইটা আমরা বলবো এর বাহিরে কিছু বলবো না। আমরা ১০ দিনের মধ্যেই সব কিছু ফাইনাল করতে পারবো। হলেও জানবেন না হলেও আপনরা জানবেন।

এবিএন/মমিন/জসিম

এই বিভাগের আরো সংবাদ