আজকের শিরোনাম :

কোচের অবাধ্য হওয়ায় স্ট্রাইকার কালিনিচ বহিষ্কার

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৮ জুন ২০১৮, ১৮:৩০

ঢাকা, ১৮ জুন, এবিনিউজ : কোচের অবাধ্য হওয়ার শাস্তিস্বরূপ বিশ্বকাপ দল থেকেই বহিষ্কার হলেন, ইতালিয়ান ক্লাব এসি মিলানের হয়ে খেলা স্ট্রাইকার কালিনিচ। গত শনিবার দুর্দান্ত খেলে সুপার ঈগল খ্যাত নাইজেরিয়াকে ২-০ গোলে হারিয়েছে ক্রোয়েশিয়া। আগামী বৃহস্পতিবার তাদের পরবর্তী ম্যাচ দুই বারের বিশ্ব চ্যাম্পিয়ন আর্জেন্টিনার বিপক্ষে। ইতোমধ্যে প্রথম ম্যাচে জয় পেয়ে পয়েন্ট টেবিলের শীর্ষে অবস্থান করছে ক্রোয়েটরা। কিন্তু এরই মধ্যে দুঃসংবাদ শুনতে হলো ক্রোয়েটদের। 

ম্যাচ পরবর্তী সংবাদ সম্মেলনে, ক্রোয়েশিয়ান কোচ জ্লাতকো দালিচ দলের জয় নিয়ে কথা বলার সময়  জানান, ‘আমরা কোন রকমের ইনজুরি ছাড়াই জয় নিয়ে ম্যাচ শেষ করেছি। তবে দলে মধ্যে সমস্যা রেখেই।’

কি সেই সমস্যা? সেদিন খোলাসা না করলেও ক্রোয়েশিয়ার মিডিয়া ‘২৪সাতা’ জানায়, দলের স্ট্রাইকার নিকোলা কালিনিচ বদলি খেলোয়াড় হিসেবে মাঠে নামতে অস্বীকৃতি জানানোর কারণেই কোচ সংবাদ সম্মেলনে এমন কথা বলেছিলেন। অবশেষে ‘২৪সাতা’র কথাই সত্য হলো।

নাইজেরিয়ার বিপক্ষে জয়ী ম্যাচে বদলি হিসেবে মাঠে নামতে অস্বীকার করায় বিশ্বকাপ স্কোয়াড থেকে ছাঁটাই করে দেশেই পাঠিয়ে দেয়া হচ্ছে স্ট্রাইকার নিকোলা কালিনিচকে। 

তবে এখনও ক্রোয়েশিয়ান টিম ম্যানেজমেন্টের পক্ষ থেকে আনুষ্ঠানিক কোনো ঘোষণা দেয়া হয়নি। যদিও ধারণা করা হচ্ছে, আজই (সোমবার) সংবাদ সম্মেলন করে কালিনিচের দল থেকে বহিষ্কারের বিষয়টি নিশ্চিত করবেন ক্রোয়েশিয়ান কোচ দালিচ।

এবিএন/রাজ্জাক/জসিম/এআর

এই বিভাগের আরো সংবাদ