শুক্রবার মুখোমুখি হচ্ছে বাংলাদেশ-জিম্বাবুয়ে

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১২ সেপ্টেম্বর ২০১৯, ১৮:১১

আগামীকাল বাংলাদেশ-জিম্বাবুয়ে ম্যাচের মধ্য দিয়ে কাল মাঠে গড়াচ্ছে ত্রিদেশীয় টি-টোয়েন্টি সিরিজ। টানা হারের বৃত্ত থেকে বের হতে এই ম্যাচে জয় চায় সাকিবের দল। মিরপুরের শেরে-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে ম্যাচটি শুরু হবে শুক্রবার (১৩ সেপ্টেম্বর) সন্ধ্যা সাড়ে ৬টায়।

হতাশার বিশ্বকাপের পর থেকেই সময়টা একেবারেই ভালো যাচ্ছে না টিম বাংলাদেশের। শ্রীলঙ্কার বিপক্ষে ওয়ানডে সিরিজে ধবল ধোলাইয়ের পর সাদা পোশাকে হারতে হয়েছে দুর্বল আফগানদের বিপক্ষেও। তাইতো গুমোট এমন অবস্থা কাটতে পারে জিম্বাবুয়ের বিপক্ষে জয়ে। এ পর্যন্ত দু'দলের ৯ বারের সাক্ষাতে আফ্রিকার দেশটির ৪ জয়ের বিপরীতে ৫বার জিতেছে বাংলাদেশ। সঙ্গে নিজেদের শেষ ৫ ম্যাচের ৩টিতে আছে জয়। তাইতো নিয়মিত ওপেনার তামিম ইকবাল না থাকলেও তারুণ্যে ভর করে জয় দিয়ে আসর শুরু করতে চায় টিম টাইগার্স।

অন্যদিকে আইসিসি কর্তৃক নিষেধাজ্ঞা থাকলেও এ সিরিজ দিয়ে নিজেদের মেলে ধরার প্রত্যয় জিম্বাবুয়ের। তার ওপর বিসিবি একাদশের বিপক্ষে খেলা একমাত্র প্রস্তুতি ম্যাচে তারা পেয়েছে ৭ উইকেটের দাপুটে জয়। তাইতো মাঠের খেলায় স্বাগতিকদের বিন্দুমাত্র ছাড় না দেয়ার অঙ্গীকার মাসাকাজ্জার দলের।

এবিএন/মমিন/জসিম

এই বিভাগের আরো সংবাদ