এএফসি কাপের এ সপ্তাহের সেরা গোল সোহেল রানার

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৪ আগস্ট ২০১৯, ০১:০০

বাংলাদেশ ফুটবলের সেই সোনালি সময় আর নেই। সোনালি দিনগুলো এখন অতীত। তবে ইংলিশ কোচ জেমি ডে’র অধীনে আবারো ধীরে ধীরে ভালো সময়ের আভাস দিচ্ছে ফুটবল।

এএফসি কাপে আবাহনী হারিয়েছে কোরিয়ার ক্লাবকে হারিয়েছে। সেই ম্যাচে করা আবাহনীর সোহেল গোল করে জয়ে সহযোগীতা করে।

এএফসি কাপের ইন্টার জোনাল প্লে-অফ সেমি-ফাইনালসের প্রথম লেগে উত্তর কোরিয়ার ক্লাব এপ্রিল টোয়েন্টিফাইভ স্পোর্টস ক্লাবকে ৪-৩ গোলের ব্যবধানে হারিয়েছে আবাহনী লিমিটেড। ওই ম্যাচে আবাহনীর সোহেল রানার গোলটি এএফসি কাপের সপ্তাহের গোল হিসেবে নির্বাচিত হয়েছে।

বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে বুধবার (২১ আগস্ট) সন্ধ্যা পৌনে ৭টায় অনুষ্ঠিত ম্যাচের ৩৩তম মিনিটেই নাবীব নেওয়াজ জীবনের ব্যাক-হিলের পর দারুণ এক বুলেট শটে আবাহনীকে প্রথম গোল এনে দেন মিডফিল্ডার সোহেল রানা। এই গোলটিকেই সপ্তাহের সেরা হিসেবে বেছে নিয়েছেন দর্শকরা।

এএফসির অফিসিয়াল ওয়েবসাইটে প্রকাশিত তথ্য অনুযায়ী, মোট ৫৭ শতাংশ ভোট পেয়েছেন সোহেল রানা। সংখ্যার হিসাবে তার বাক্সে পড়েছে ২৬ হাজার ৮৮টি ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী কুয়াং হাই পেয়েছেন ৪০ শতাংশ ভোট। ভিয়াতনামের হানোই এফসি’র এই অ্যাটাকিং মিডফিল্ডার তুর্কমেনিস্তানের ক্লাব আলটাইন আইসর’র বিপক্ষে ফ্রি-কিক থেকে করা দুর্দান্ত গোলটি ১৮ হাজার ১০৮টি ভোট পেয়েছে।

এবিএন/শংকর রায়/জসিম/পিংকি

এই বিভাগের আরো সংবাদ