খুলনা টাইটানসের হয়ে বিপিএল মাতাবেন ওয়াটসন

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৮ জুলাই ২০১৯, ১৩:০২

বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল) ২০১৯-২০ মৌসুমে অংশ নিচ্ছেন অস্ট্রেলিয়ার সাবেক অধিনায়ক শেন ওয়াটসন। আগামী ডিসেম্বরে শুরু হতে চলা টি-টোয়েন্টির এ জাঁকজমক আসরে খুলনা টাইটানসের হয়ে খেলবেন তিনি।

বিপিএলের এবারের আসরের পুরো সময়জুড়েই থাকবেন অজি পেস অলরাউন্ডার ওয়াটসন।
 
দলটির ব্যবস্থাপনা পরিচালক কাজী ইনাম আহমেদ বিষয়টি নিশ্চিত করে বলেন, খুলনা টাইটানস কর্তৃপক্ষ শেন ওয়াটসনকে দলে ভেড়াতে পেরে বেশ আনন্দিত। তিনি একজন সত্যিকারের চ্যাম্পিয়ন। দেশ ও বিশ্বজুড়ে খেলা ফ্র্যাঞ্চাইজি দলগুলোর হয়ে অনেক শিরোপা জিতেছেন তিনি। শিরোপা জয়ের তার এই অভিজ্ঞতায় আমাদের দলের জন্য বিশেষ ভূমিকায় পালন করবে।

ক্যারিয়ারে ৫৮টি আন্তর্জাতিক ও ৩১৬টি ঘরোয়া টি-টোয়েন্টি ম্যাচ খেলা ওয়াটসন এক ভিডিও বার্তা দিয়েছেন।

তিনি বলেন, এবারের বাংলাদেশ প্রিমিয়ার লিগে খুলনা টাইটানসে যোগ দিতে পেরে আমি বেশ আনন্দিত। আগে থেকেই বিপিএলে খেলার ইচ্ছে ছিল আমার। সেটি এবার পূরণ হতে চলেছে। বিপিএলে অনেক তারকারা খেলে থাকেন। বাংলাদেশি তারকাদের সঙ্গে বিশ্ব ক্রিকেটের মহাতারকারা এখানে যোগ দেন। অবশেষে যোগ দিলাম এ বিশেষ টুর্নামেন্টে।

৩৮ বছর বয়সী এই তারকা অলরাউন্ডার বাংলাদেশের ক্রিকেট ভক্তদের সামনে খেলতে মুখিয়ে আছেন। ওয়াটসন বলেন, আরেকটি আকর্ষণীয় বিষয় হচ্ছে বাংলাদেশের ক্রিকেট প্রেমীদের সামনে খেলা। খুলনার কোচ ও টিম ম্যানেজমেন্ট চেষ্টা করছে একটি শক্তিশালী দল গড়ার। আশা করি আমরা এইবার শিরোপা ঘরে তুলতে পারব, যেটির জন্য অপেক্ষা করা হচ্ছে দীর্ঘদিন ধরে।

চলতি বছরের ডিসেম্বরের প্রথম সপ্তাহে শুরু হওয়ার কথা রয়েছে বাংলাদেশের ঘরোয়া ক্রিকেটের  সবচেয়ে জমজমাট এ আসরের।

এবিএন/সাদিক/জসিম

এই বিভাগের আরো সংবাদ