আজকের শিরোনাম :

চিকিৎসার জন্য ফ্ল্যাট বিক্রি করতে চান মোশাররফ রুবেল

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৮ জুলাই ২০১৯, ১৯:৪৮

সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে রুবেলের চিকিৎসা আরও বাকি। চিকিৎসা বলতে পুরোটাই কেমোথেরাপি, যা ছাড়া ক্যান্সারের ঝুঁকিও থেকে যায়। তবে নিজেদের সবকিছু দিয়ে চিকিৎসা করানোর পর এখন রুবেলের পরিবারও দিশেহারা। তাই নিজের ফ্ল্যাট বাড়িটি বিক্রি করতে চাইছেন ৩৭ বছর বয়সী এই জনপ্রিয় ক্রিকেটার।

রুবেলের চিকিৎসার্থে ইতোমধ্যে খরচ হয়েছে ১ কোটি টাকা। ৫ দফায় কেমোথেরাপি প্রয়োজন এখনো, যার জন্য প্রয়োজন ৫০ লাখ থাকা। এত টাকা খরচ করার সামর্থ্য এখন আর নেই রুবেলের পরিবারের। আর তাই বিক্রি করতে চান নিজের ফ্ল্যাটটি।

নিজের ফেসবুক একাউন্ট থেকে পোস্ট করা এ বার্তায় রুবেল বলেন, ‘এখন যুদ্ধ করতে হচ্ছে কেমোথেরাপির বিরুদ্ধে। আমার চিকিৎসা বাবদ ইতোমধ্যে প্রায় ১ কোটি টাকা খরচ করে ফেলেছি। ৫ দফায় কেমোথেরাপির জন্য আরও ৫০ লাখ টাকা প্রয়োজন। আমাকে আমার ফ্ল্যাট বাড়িটি বিক্রি করতে হচ্ছে (১৫৫০ স্কয়ার ফুট)। কেউ কিনতে আগ্রহী হলে আমাকে জানান, আর দোয়া রাখবেন অবশ্যই। শুধু আপনাদের দোয়াই আমাকে এখনো বাঁচিয়ে রেখেছে। আল্লাহ যেন আমাদের সবাইকে ক্ষমা করে দেন।’

এর আগে ঢাকা প্রিমিয়ার লিগের ক্লাব প্রাইম ব্যাংক রুবেল পাশে দাঁড়ায়। তাদের দুই ম্যাচে জয়ের বোনাস হিসেবে পাওয়া চার লাখ টাকা তুলে দেয় ব্রেন টিউমারের চিকিৎসাধীন এ ক্রিকেটারের হাতে।

গত মার্চে অস্ত্রোপচারের জন্য প্রথম সিঙ্গাপুর যান রুবেল। মাউন্ট এলিজাবেথ হাসপাতালে ভর্তি হন এ ক্রিকেটার। সেখানে নিউরো সার্জন এলভিন হংয়ের অধীনে অস্ত্রোপচার হয় তার।

ব্যক্তিগত উদ্যোগে চিকিৎসা করাতে গেলেও বাংলাদেশ ক্রিকেট বোর্ডকে (বিসিবি) পাশে পানন রুবেল। মাউন্ট এলিজাবেথ হাসপাতালের বিশেষজ্ঞদের সঙ্গে বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন নিজে কথা বলেন তার চিকিৎসার ব্যাপারে।

বয়স ৩৭ পেরিয়ে গেলেও ঘরোয়া ক্রিকেটে সরব উপস্থিতি রুবেলের। বাংলাদেশের জার্সিতে ৫টি ওয়ানডে খেলেছেন এ বাঁহাতি স্পিনার।

ঢাকা প্রিমিয়ার লিগের গেল মৌসুমে গাজী গ্রুপ ক্রিকেটার্সের হয়ে খেলার কথা ছিল রুবেলের। প্রথম শ্রেণির ক্রিকেটে ৪০০ উইকেট শিকারের খুব কাছে আছেন তিনি।

এবিএন/মমিন/জসিম

এই বিভাগের আরো সংবাদ