আজকের শিরোনাম :

অনলাইনে যেভাবে দেখা যাবে ব্রাজিল-আর্জেন্টিনা ম্যাচ

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০২ জুলাই ২০১৯, ২১:৩৪

ফুটবলে ব্রাজিল-আর্জেন্টিনা মুখোমুখি হওয়া মানেই বিশেষ কিছু। এমন একটি ম্যাচ দেখার জন্য যুগের পর যুগও অপেক্ষা করতে রাজি ক্রীড়াপ্রেমীরা। সেটা যদি হয় কোনো টুর্নামেন্টের ফাইনাল কিংবা সেমিফাইনাল, তাহলে তো কথাই নেই।

কোপা আমেরিকার সেমিফাইনালে এবার মুখোমুখি দুই চিরপ্রতিদ্বন্দ্বী দেশ ব্রাজিল এবং আর্জেন্টিনা। দুই দলের এই দ্রুপদি লড়াইটি আবার বাংলাদেশের ভক্ত-সমর্থকরা সরাসরি টিভিতে দেখার সুযোগ পাচ্ছেন না।  কারণ, বাংলাদেশে প্রচারিত স্পোর্টস চ্যানেলগুলোর কোনোটিতেই দেখা যাচ্ছে না এবারের কোপা আমেরিকার খেলা।

লাতিন আমেরিকার জমজমাট এই লড়াইয়ের খেলাগুলো দেখানো হচ্ছে মধ্যপ্রাচ্যভিত্তিক স্পোর্টস চ্যানেল বেইন স্পোর্টসে। এছাড়া পিপিটিভি নামক একটি চ্যানেলেও সরাসরি সম্প্রচার করা হচ্ছে কোপা আমেরিকার ম্যাচ।

তবে বাংলাদেশের ফুটবল ভক্তরা অনলাইনে বসে সরাসরি ব্রাজিল-আর্জেন্টিনা ম্যাচটি দেখতে পারবেন। কারণ, বেইন স্পোর্টসের সার্ভার ব্যবহার করে অনলাইনে সরাসরি ফুটবলের এই দ্বৈরথটি দেখানো হচ্ছে। এছাড়া মোবাইল ব্যবহারকারীরাও অ্যাপস ব্যবহার করে দেখতে পারবেন ব্রাজিল-আর্জেন্টিনার দ্বৈরথ। এমনকি রয়েছে অনলাইন লাইভ স্ট্রিমিং।

tv.bdixsports.com এই লিংকে প্রবেশ করলে পাওয়া যাবে দেশি-বিদেশি চ্যানেলগুলো তালিকা।  সেখানে তিন নম্বর সারিতে রয়েছে ফুটবল চ্যানেল। তার শুরুতেই দেখা যাবে বেইন স্পোর্টস। এই চ্যানেলের ৩, ৪, ৬ এবং ১০- এই চারটি চ্যানেলেই দেখা যাবে ব্রাজিল-আর্জেন্টিনা ম্যাচ। মোট চারটি ভাষা- ইংলিশ, স্প্যানিশ, পর্তুগিজ এবং আরবিতে সম্প্রচার করা হবে এই ম্যাচটি। সার্ভার থেকেই অনলাইনে সরাসরি ম্যাচ সম্প্রচার করবে টিভি চ্যানেলটি।

navixsport.en.softonic.com এই লিংকটিতে পাওয়া যাবে মোবাইল অ্যাপস। যেটা ডাউনলোড করে মোবাইলেও দেখা যাবে ব্রাজিল-আর্জেন্টিনা ম্যাচ।

bdtv.live এই লিংকে প্রবেশ করলে অনলাইনে সরাসরি কোপা আমেরিকার সেমিফাইনালে ব্রাজিল আর আর্জেন্টিনার ম্যাচটি সরাসরি দেখা যাবে। এছাড়া totalsportek.com এই লিংকেও লাইভ স্ট্রিমিং দেখা যাবে কোপা আমেরিকা সেমিফাইনালের।

এবিএন/রাজ্জাক/জসিম/এআর

এই বিভাগের আরো সংবাদ