টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৪ জুন ২০১৯, ১৫:২৫ | আপডেট : ২৪ জুন ২০১৯, ১৫:৪৩

সাউদাম্পটনে আজ আফগানিস্তানের মুখোমুখি হচ্ছে বাংলাদেশ। বাংলাদেশের সেমিফাইনালের আপাত সম্ভাবনা টিকিয়ে রাখতে আজকে জয়ের বিকল্প নেই তাদের সামনে। ম্যাচটিতে টস জিতে বাংলাদেশকে ব্যাটিংয়ে পাঠিয়েছে আফগানিস্তান। ম্যাচটি দেখাবে স্টার স্পোর্টস, বিটিভি ও গাজী টিভি। 

ম্যাচের শুরুতেই গুরুত্বপূর্ণ ম্যাচটায় হানা দেয় বৃষ্টি। গুঁড়ি গুঁড়ি বৃষ্টির কারণে নির্ধারিত সময়ে টস করা যায়নি। ১০ মিনিট দেরি করে হয়েছে টস। আজকে প্রত্যাশিত দুটি পরিবর্তন  এনেছে বাংলাদেশ। মোসাদ্দেক ও সাইফউদ্দিন ফিরেছে একাদশে। আগের ম্যাচ থেকে রুবেল হোসেন ও সাব্বির রহমান বাদ পড়েছেন।

টসের সময় মাশরাফি অবশ্য বলেছেন টস জিতলে ব্যাটিং নিতেন তিনি। আবার আফগান অধিনায়ক গুলবাদিন নাইব বৃষ্টি ভাবনা মাথায় রেখেই শুরুতে বোলিংয়ের চিন্তার কথা জানান। 

সাউদাম্পটনের এই মাঠেই শনিবার খেলেছে ভারত ও আফগানিস্তান। একদিনের বিরতি দিয়ে আবারও মাঠে নামছে আফগানরা। এই মুহূর্তে ৬ ম্যাচে ৫ পয়েন্ট নিয়ে টেবিলে ৬ নম্বরে অবস্থান বাংলাদেশের। জটিল হিসাব নিকেশে সেমির সম্ভাবনা টিকিয়ে রাখতে শেষ তিনটি ম্যাচই জিততে হবে টাইগারদের।

বাংলাদেশ একাদশ
মাশরফি বিন মুর্তজা (অধিনায়ক), সাকিব আল হাসান, সৌম্য সরকার, তামিম ইকবাল, মোহাম্মদ সাইফউদ্দিন, মোসাদ্দেক হোসেন, মুশফিকুর রহিম, মাহমুদুল্লাহ, মুস্তাফিজুর রহমান, লিটন দাস ও মেহেদী হাসান।

আফগানিস্তান একাদশ
গুলবাদিন নাইব (অধিনায়ক), আসগর আফগান, রশিদ খান, মোহাম্মদ নবি, মুজিবুর রহমান, দৌলত জাদরান, হাসমতউল্লাহ শাহিদি, সামিউল্লাহ শিনওয়ারি, রহমত শাহ, নাজিবউল্লাহ জাদরান ও ইকরাম আলি খিল।

এবিএন/সাদিক/জসিম

এই বিভাগের আরো সংবাদ