আজকের শিরোনাম :

সাকিবের খেলা দেখতে ইংল্যান্ডে তার বাবা-মা

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২০ জুন ২০১৯, ০৭:৩০

বিশ্বকাপ ক্রিকেট জুড়ে দুর্দান্ত ছন্দে আছেন বিশ্ব সেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। গত ম্যাচে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ৯৯ বলে ১২৪ রান করে অপরাজিত ছিলেন সাকিব। টিভি পর্দায় ছেলের দুর্দান্ত পারফরমেন্স দেখছিলেন সাকিবের বাবা-মা।

তবে এবার মাঠে বসে সাকিবের সাফল্য দেখতে বিশ্বকাপের দেশে রওনা হয়েছেন তার বাবা খন্দকার মসরুর রেজা এবং মা শিরিন আক্তার।

বুধবার (১৯ জুন) বাংলাদেশ সময় সকাল ৯টায় বাংলাদেশ বিমানের একটি ফ্লাইটে ইংল্যান্ডের উদ্দেশে রওনা হন তারা।

বিশ্বমঞ্চে প্রথমবারের মতো টাইগারদের উইন্ডিজ-বধের রেশ এখনো কাটিয়ে ওঠেনি ক্রিকেটবিশ্ব। সাবেক কিংবা বর্তমান, দেশের কিংবা বিদেশের, ক্রিকেটার কিংবা ক্রিকেটের সঙ্গে জড়িত বাদ যাননি কেউই।

বিশেষ করে জয়ের নায়ক সাকিবকে নিয়েই মেতেছে ক্রিকেটপাড়া। চলতি আসরে এখন পর্যন্ত সেরাদের কাতারে সবার শীর্ষে সাকিব আল হাসানের নাম।

চার ম্যাচের চার ইনিংসেই হেসেছে তার ব্যাট। দুই সেঞ্চুরি এবং দুই হাফ-সেঞ্চুরিতে ৩৮৪ রান নিয়ে এখনো সর্বোচ্চ রানের তালিকায় তিনি। বল হাতেও পিছিয়ে নেই সাকিব। চার ম্যাচে ৩৮ ওভার বল করে নিজের ঝুলিতে নিয়েছেন পাঁচটি উইকেট। যেখানে তার ইকোনমি মাত্র ৫.৮৪। ছেলের এই ছন্দশীল পারফর্ম নিজের চোখে দেখতেই এবার ইংল্যান্ড পাড়ি দিচ্ছেন বাবা মসরুর রেজা এবং মা শিরিন আক্তার।

উল্লেখ্য, উইন্ডিজদের বিপক্ষে জয়ের মাধ্যমে শেষ চারের খেলা জমিয়ে দিয়েছে বাংলাদেশ। নিজেদের ষষ্ঠ ম্যাচে আগামীকাল শক্তিশালী অস্ট্রেলিয়াকে মোকাবিলা করবেন মাশরাফিরা। নটিংহামে ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় বিকেল সাড়ে ৩টায়।

এবিএন/শংকর রায়/জসিম/পিংকি

এই বিভাগের আরো সংবাদ