আজকের শিরোনাম :

সাকিবের ব্যাটে এগুচ্ছে বাংলাদেশ

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৭ জুন ২০১৯, ২১:৪২ | আপডেট : ১৭ জুন ২০১৯, ২২:৫০

লক্ষ্যের দিকে ভালোভাবেই এগুচ্ছিলে বাংলাদেশ। তামিম ইকবাল ও সাকিব আল হাসানের অনবদ্য ব্যাটিংয়ে জয়ের পথেই ছিল টাইগাররা। তবে টানা দুই উইকেট হারিয়ে এই মূহূর্তে কিছুটা বিপদে রয়েছে লাল-সবুজের দল।

এই প্রতিবেদন লেখা পর্যন্ত ২৩ ওভারে তিন উইকেট হারিয়ে ১৪৯ রান করেছে বাংলাদেশ। সাকিব আল হাসান ৫০ ও লিটন দাস ১ রানে অপরাজিত রয়েছেন।

আজ শুরুটা বেশ ধীরগতিতেই করেছিলেন তামিম ইকবাল। আসরের গত তিন ম্যাচে বড় স্কোর করতে পারেননি টাইগার ওপেনার। এই কারণে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে বেশ সাবধানী এই ব্যাটসম্যান। অন্যদিকে সৌম্য সরকার খেলছেন তার মতো করেই। এই দুজনের দায়িত্বশীল ব্যাটিংয়ে ক্যারিবীয়দের বিপক্ষে দুর্দান্ত সূচনা করে বাংলাদেশ। 

ভালো শুরুটা শেষ পর্যন্ত ধরে রাখতে পারেনি বাংলাদেশ। নবম ওভারে আন্দ্রে রাসেলের বলে 'প্রাণপাখি' সঁপে দেন সৌম্য সরকার। ২৩ বলে ২৯ রান করেন এই টাইগার ওপেনার। বাংলাদেশের রান তখন ৫২। 

এরপর দারুণ খেলছিলেন সাকিব ও তামিম। এই দুজনের ব্যাটে ক্যারিবীয় বোলারদের বেশ চাপে রেখেছিল বাংলাদেশ। এই জুটি থেকে আসে ৬৯ রান। ব্যক্তিগত রানে রানে থমানের অসাধারণ এক থ্রোয়ে রান আউটের শিকার হন তামিম। এর পরের ওভারেই আউট হয়ে ফিরে আসেন মুশফিকুর রহিম। থমাসের বলে উইকেটরক্ষককে ক্যাচ দেন মুশি। করেন মাত্র ১ রান।

এবিএন/মমিন/জসিম

এই বিভাগের আরো সংবাদ