ভারত-পাকিস্তান ম্যাচেও বৃষ্টির আশঙ্কা

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৬ জুন ২০১৯, ১০:৩১

বিশ্বকাপের সবচেয়ে উত্তেজনার ম্যাচে আজ রবিবার ম্যাঞ্চেস্টারে উপমহাদেশের দুই চিরপ্রতিদ্বন্দ্বী ভারত-পাকিস্তান মুখোমুখি হচ্ছে। বাংলাদেশ সময় বিকেল সাড়ে ৩টায় ম্যাচটি শুরু হবে।

ম্যাঞ্চেস্টারে হাইভোল্টেজ এই ম্যাচেও রয়েছে বৃষ্টির আশঙ্কা। ভারতীয় গণমাধ্যমের খবরে জানা গেছে, স্থানীয় সময় সকাল ৭ পর্যন্ত বৃষ্টি হতে পারে। তার পর বৃষ্টির প্রবনতা কমে যাবে। বিকেলে ও সন্ধ্যায় আবার বৃষ্টি হতে পারে।

ম্যাঞ্চেস্টারের আবহাওয়া রিপোর্ট অনুযায়ী স্থানীয় সময় সাড়ে ১০টায় (ভারতীয় সময় দুপুর ৩টা) ম্যাচ শুরু হতে তেমন কোনো সমস্যা না হলেও বিকেল ও সন্ধ্যায় ভারী বৃষ্টির আশঙ্কা রয়েছে। এছাড়া ম্যাচ চলাকালীন হালকা বৃষ্টি হতে পারে। ফলে আজকের ম্যাচ ঘিরে ডার্কওয়ার্থ-লুইসের সম্ভাবনা প্রবল। সে ক্ষেত্রে টস একটা গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে।

ভারতের অধিনায়ক বিরাট কোহলি জানিয়েছেন তারা এ খেলাটিকে আলাদাভাবে দেখছেন না। অপরদিকে সাবেক পাকিস্তান অধিনায়ক ওয়াকার ইউনুস বলেছেন, ভারত পাকিস্তানের সব ম্যাচই বড়। তবে এবারের লড়াইয়েও ভারত এগিয়ে। বিশ্বকাপের কোনো খেলায় পাকিস্তান এখনো ভারতকে হারাতে পারেনি।

আরো পড়ুন : কোপা আমেরিকায় হার দিয়ে শুরু মেসিদের

এদিকে ভারত-পাকিস্তান ম্যাচের টিকিটের চাহিদা তুঙ্গে। সর্বোচ্চ ৬০ হাজার টাকা পর্যন্ত ব্ল্যাকে টিকিট বিক্রি হয়েছে। সংবাদ মাধ্যমের ভারত-পাকিস্তান ম্যাচ চলাকালে যেসব বিজ্ঞাপন দেখানো হবে সেসব ৫০ শতাংশ বেশি দামে বিক্রিও করে ফেলেছে স্টার স্পোর্টস। এই ম্যাচে শুধু বিজ্ঞাপন থেকেই ১৩৭.৫ কোটি রূপি আয়ের হিসেব কষছে সম্প্রচার প্রতিষ্ঠানটি।

এই ম্যাচ সম্প্রচারের সময় স্টার স্পোর্টসে বিজ্ঞাপনের জন্য প্রতি সেকেন্ডের দাম আড়াই লাখ টাকা। তাতেও বিজ্ঞাপনদাতাদের ভিড়। কেউই এই ম্যাচে বিজ্ঞাপন দেওয়ার সুযোগ ছাড়তে চায় না। স্টার স্পোর্টস অনেকদিন আগেই এই ম্যাচে বিজ্ঞাপনের স্লট বিক্রি করেছে। এ অবস্থায় বৃষ্টিতে খেলা পরিত্যক্ত হলে বড়সর ক্ষতির মুখেই পড়তে হবে স্টার স্পোর্টসকে।

এবিএন/জনি/জসিম/জেডি

এই বিভাগের আরো সংবাদ