ফাইনালে যেতে টাইগারদের প্রয়োজন ২৪৮ রান 

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৩ মে ২০১৯, ১৯:২০ | আপডেট : ১৩ মে ২০১৯, ১৯:৪৬

ত্রিদেশীয় সিরিজের ফাইনালে যেতে বাংলাদেশের প্রয়োজন ২৪৮ রান। আজ এই সিরিজের তৃতীয় ম্যাচে আগে ব্যাট করে বাংলাদেশকে ২৪৮ রানের টার্গেট দিয়েছে ওয়েস্ট ইন্ডিজ। 

ব্যাটিংয়ে নেমে এ ম্যাচেও ঝড়ো শুরু করে উইন্ডিজ। পরেই তাদের ব্যাটিংয়ের লাগাম টেনে ধরেন বাংলাদেশ দলের বোলাররা। ওপেনার সুনীল আমব্রিসকে প্রথম আউট করেন মাশরাফি মর্তুজা। তিনি করেন ২৩ রান। পরেই মেহেদি মিরাজ ফেরান ড্যারেন ব্রাভোকে।

মুস্তাফিজ তার দ্বিতীয় ওভারে রোস্টন চেজকে ও চতুর্থ ওভারে তুলে নেন জোনাথন কার্টারকে। চাপে পড়ে যায় ওয়েস্ট ইন্ডিজ। তবে শাই হোপ-জেসন হোল্ডারের ব্যাটে গুছিয়ে নেন তারা। এরপর আবার তাদের কক্ষচ্যুত করেন মাশরাফি-মুস্তাফিজ। সেঞ্চুরির পথে ছোটা হোপকে ফেরান মাশরাফি। বাংলাদেশের বিপক্ষে আগের ম্যাচে সেঞ্চুরি পান তিনি। আয়ারল্যান্ডের বিপক্ষেও প্রথম ম্যাচে শত রান করেন তিনি। এ ম্যাচে করেন ৮৭ রান।

পরে অধিনায়ক জেসন হোল্ডার ফিফটির পরেই তুলে নেন টাইগার অধিনায়ক। আগের ম্যাচে খরুচে বোলিং করা মুস্তাফিজ এ ম্যাচে স্বরূপে ফেরেন। নার্স এবং রেমন্ড রেইফারকে ফেরান তিনি। ওয়েস্ট ইন্ডিজ আর বড় রান করতে পারেনি। বাংলাদেশের হয়ে ফিজ এ ম্যাচে নেন চার উইকেট। মাশরাফি দখল করেন তিন উইকেট। এ ম্যাচেও মিরাজ এবং সাকিবের দখলে একটি করে উইকেট।

এবিএন/মমিন/জসিম

এই বিভাগের আরো সংবাদ