আজকের শিরোনাম :

উইন্ডিজকে ৩২৮ রানের লক্ষ্য দিল আয়ারল্যান্ড

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১১ মে ২০১৯, ২০:১২

ইংল্যান্ড এবং ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে পরপর দুই ম্যাচে দুইশ' রানের নিচে থামে আয়ারল্যান্ড। বাংলাদেশের বিপক্ষে ঘুরে দাঁড়ানোর ম্যাচটা বৃষ্টিতে ভেসে যায়। এরপর শনিবারের ম্যাচে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে দারুণ ব্যাটিং করেছে স্বাগতিকরা। বালবার্নির বড় সেঞ্চুরিতে ৫ উইকেট হারিয়ে ৩২৭ রান তুলেছে আইরিশরা। নিজেদের ওয়ানডে ইতিহাসে যা পঞ্চম সর্বোচ্চ রান।

এর আগে জিম্বাবুয়ে এবং স্কটল্যান্ডের বিপক্ষে ৩৩১ রান আছে আয়ারল্যান্ডের। ইংল্যান্ডের বিপক্ষ ৩২৯ তাদের তৃতীয় সর্বোচ্চ রান। কানাডার বিপক্ষে আছে ৩২৮ রান। সব মিলিয়ে আয়ারল্যান্ডের এটি ১৩তম তিনশ' রানের সংগ্রহ।

ত্রিদেশীয় সিরিজে নিজেদের তৃতীয় ম্যাচে আয়ারল্যান্ড প্রথমে ব্যাট করতে নেমে উইকেট হারায়। দলের মাত্র ১৯ রানে জেমন ম্যাককুলাম আউট হন। সেখান থেকে পল র্স্টারলিং এবং বালবার্নি গড়েন ১৪৬ রানের জুটি। পল র্স্টারলিং ৭৭ রানে আউট হন। তবে বালবার্নি ১৩৫ রান করে থামেন। তিনি খেলেন ১১ চার এবং চারটি ছক্কার শট।

এছাড়া কেভিন ও'ব্রেইন ৪০ বলে ৬৩ রানের ইনিংস খেলেন। মার্ক এডায়ার ১৩ বলে ২৫ রান করলে বড় সংগ্রহ পায় স্বাগতিকরা। ওয়েস্ট ইন্ডিজের হয়ে শ্যানন গ্যাব্রিয়েল দুটি এবং শেলডম কটরেল ও জেসন হোল্ডার নেন একটি করে উইকেট।

এবিএন/মমিন/জসিম

এই বিভাগের আরো সংবাদ