আজকের শিরোনাম :

যেখান থেকে সংগ্রহ করবেন টাইগারদের বিশ্বকাপ জার্সি

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৮ এপ্রিল ২০১৯, ০০:৪৪

আসন্ন ক্রিকেট বিশ্বকাপ শুরু হতে আর মাত্র কয়েক দিন বাকি। বিশ্বকাপ নিয়ে ইতিমধ্যে সব বিশ্বকাপ খেলুড়ে দেশগুলো নিজেদের দল ঘোষণা করে ফেলেছে। নতুন ডিজাইনের জার্সি গায়ে দিয়ে এবারের আসরে টাইগাররা খেলবে। সেই উপলক্ষ্যে এবারই প্রথমবারের মতো বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের জার্সি বাণিজ্যিকভাবে বাজারে বিক্রির উদ্যোগ নেয়া হয়েছে।

এ উপলক্ষ্যে শনিবার (২৭ এপ্রিল) বিকেলে হাতিরঝিলে ক্রিকেটার্স কিচেন রেস্টুরেন্টে এক সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। যেখানে উপস্থিত ছিলেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের ডিরেক্টর জালাল ইউনুস,সাবেক অধিনায়ক আকরাম খান ও স্পোর্টস এন্ড স্পোর্টজ জিজাইনের কর্ণধার মেহতাব উদ্দিন আনোয়ার আহমেদসহ প্রতিষ্ঠানটির অন্যান্য কর্মকর্তারা।

এর আগে সোমবার (২৫ মার্চ) দুপুরে শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামের সম্মেলন কেন্দ্রে এক সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়।সেই সংবাদ সম্মেলনে জানানো হয়, আগামী এক বছরের জন্য বিসিবির সঙ্গে আনুষ্ঠানিক চুক্তিতে আবদ্ধ হয়ে জার্সি বিক্রি করবে স্পোর্টস অ্যান্ড স্পোর্টজ ডিজাইন। দেশের বিভিন্ন আউটলেটে পাওয়া যাবে রেপ্লিকা জার্সিগুলো।

সম্ভাব্য আগামী পরশু থেকে বাজারে ছাড়া হবে জার্সি। দেশের ২ শীর্ষ ব্র্যান্ড অন্জনস ও জেন্টলপার্কের প্রায় শতাধিক আউটলেটে বিক্রি হবে বাংলাদেশ দলের জার্সি। ক্রেতা সাধারনের জন্য সুযোগ থাকছে অনলাইন স্টোর থেকে পছন্দের জার্সি কেনার সুযোগ। ক্রিকশপ বিডি(cricshop bd) ও জার্সি ফ্রিক বিডি (jersy Freak BD) এই দুই অনলাইন প্রতিষ্ঠান তাদের বিভিন্ন প্ল্যাটফর্মের মাধ্যমে বিক্রি করবে জার্সি। তবে বিসিবি জানিয়েছে সহনীয় পর্যায়ের মূল্য নির্ধারণ করা হবে যাতে সবাই জার্সিগুলো কিনতে পারে। জার্সির দাম হবে ১১০০ টাকা।

ইংল্যান্ড-দক্ষিণ আফ্রিকা ম্যাচ দিয়ে আগামী ৩০ মে পর্দা উঠবে ক্রিকেট ওয়ানডে বিশ্বকাপের।

এবিএন/শংকর রায়/জসিম/পিংকি

এই বিভাগের আরো সংবাদ