আজকের শিরোনাম :

চ্যাম্পিয়ন্স লিগের তিনটি ম্যাচে নিষিদ্ধ হলেন নেইমার

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৭ এপ্রিল ২০১৯, ১৯:০৬

ম্যানচেস্টার ইউনাইটেডের কাছে শেষ ১৬’র লড়াইয়ে পরাজিত হয়ে এবারের চ্যাম্পিয়ন্স লিগের আসর থেকে পিএসজির বিদায় নেবার পরে নেইমার সামাজিক যোগাযোগ মাধ্যমে বিষয়টি নিয়ে তীব্র ক্ষোভ প্রকাশ করায় তিনটি ইউরোপীয়ান ম্যাচ থেকে নিষিদ্ধ হয়েছেন।

ম্যাচ অফিসিয়ালকে নিয়ে নেইমারের বিপক্ষে অপমানজনক মন্তব্য করার অভিযোগ করেছে উয়েফা। ভিএআর প্রযুক্তির সহায়তা নিয়ে ইউনাইটেডকে পেনাল্টি উপহার দেবার সিদ্ধান্তটি কোনভাবেই মেনে নিতে পারেননি নেইমার। ম্যাচটিতে ৩-১ গোলে জয়ী হয়ে কোয়ার্টার ফাইনাল নিশ্চিত করে ইউনাইটেড। পায়ের ইনজুরির কারনে নেইমার ম্যাচটিতে অনুপস্থিত ছিলেন। কিন্তু ম্যাচ শেষে টুইটারে লিখেছেন, ‘বিষয়টি কোনভাবেই মেনে নেয়া যায় না। ভিএআর বিশেষজ্ঞ হিসেবে আয়োজকরা এমন চারজন অফিসিয়ালকে নিয়োগ দিয়েছে যারা ফুটবলের কিছুই জানে না। এটা কোনভাবেই পেনাল্টি ছিলনা। একজন খেলোয়াড়ের পিছনে বল লাগলে সেটা কিভাবে হ্যান্ডবল হয়।’

নেইমারের মন্তব্য খতিয়ে দেখতে একজন প্রতিনিধি নিয়োগ দেয় উয়েফা। আর তারই প্রেক্ষিতে ইউরোপীয়ান প্রতিযোগিতার আগামী তিনটি ম্যাচ থেকে এই ব্রাজিলিয়ান সুপারস্টারকে নিষিদ্ধ করা হয়েছে। পিএসজি যেহেতু আগামী মৌসুমেও খেলবে সে কারনেই ২০১৯-২০ মৌসুমে চ্যাম্পিয়ন্স লিগের গ্রুপ পর্বের প্রথম তিনটি ম্যাচে খেলতে পারবেন না নেইমার।

এবিএন/মমিন/জসিম

এই বিভাগের আরো সংবাদ