আইপিএলে অংশ নিতে ভারতে হাবিবুল বাশার

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২০ এপ্রিল ২০১৯, ০১:১৩

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) বিভিন্ন ফ্রাঞ্জাইজির হয়ে খেলেছেন বাংলাদেশি ক্রিকেটাররা। চলতি আসরে বাংলাদেশ দল থেকে একমাত্র প্রতিনিধিত্ব করার সুযোগে পেয়েছেন সাকিব আল হাসান। এবার মাল্টি মিলিয়ন ডলারের এই টুর্নামেন্টে ধারাভাষ্য দিতে যাচ্ছেন বাংলাদেশ সাবেক অধিনায়ক ও বর্তমান নির্বাচক হাবিবুল বাশার সুমন।

এবারের আইপিএলের শুরুর দিকে বাংলায় ধারাভাষ্য দিয়েছেন আতহার আলী খান। সপ্তাহখানেকের পর্ব শেষে আতহার ফিরে এসেছেন দেশে। এবার সে স্থানে ধারাভাষ্য দিবেন হাবিবুল বাশার। আইপিএলে ধারাভাষ্য দিতে শুক্রবার (১৯ এপ্রিল) দুপুরে ভারতে রওনা দেন তিনি।

হাবিবুল বাশার বলেন, ২০১৭ সালে ইমার্জিং কাপের ফাইনালে ধারাভাষ্য দিয়েছিলাম। তবে কোনো টুর্নামেন্টে ধারাবাহিক ধারাভাষ্য দেওয়ার অভিজ্ঞতা হবে এবারই প্রথম। আশা করি দারুণ এক অভিজ্ঞতাই হবে।

আতহারের মতো হাবিবুলকেও ধারাভাষ্য দিতে হবে বাংলায়। প্রচার হবে কলকাতার টিভি চ্যানেল ‘স্টার জলসা মুভিজে’। ধারাভাষ্য সম্প্রচার হবে মুম্বাইয়ের স্টুডিও থেকে। কিন্তু আতহারের সঙ্গে হাবিবুলের পার্থক্যটা হচ্ছে, একজন পেশাদার ধারাভাষ্যকর, আরেকজন নির্বাচক।

বিসিবির একজন নির্বাচক হিসেবে ধারাভাষ্য দিতে কোনো বাধা নেই বলেই জানালেন হাবিবুল। বলেন, আমি তো সেখানে শুধুই ধারাভাষ্য দিতে যাচ্ছি, বাংলাদেশ ক্রিকেটের সঙ্গে এটির কোনো সম্পর্ক নেই। এখানে কোনো সমস্যা হওয়ার কথা নয়।

এবিএন/শংকর রায়/জসিম/পিংকি

এই বিভাগের আরো সংবাদ