বিশ্বকাপ শেষেই সাত পাকে বাঁধা পড়বেন লিটন

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৮ এপ্রিল ২০১৯, ১৯:৪৯

ইংল্যান্ডে অনুষ্ঠিতব্য ক্রিকেট বিশ্বকাপ শুরু হবে আগামী ৩০ মে। ২৩ এপ্রিলের মধ্যে অংশগ্রহণকারী দেশগুলোকে চূড়ান্ত দল ঘোষণা করতে হবে। প্রথম দেশ হিসেবে এবারের বিশ্বকাপের চূড়ান্ত দল জানিয়ে দিয়েছে নিউজিল্যান্ড। অন্য দলগুলোর মতো বাংলাদেশ ইতিমধ্যে ১৫ সদস্যের বিশ্বকাপ স্কোয়াড ঘোষণা করা হয়েছে। সেই স্কোয়াডে আছেন ওপেনার লিটন দাস। এই প্রথমবার তিনি ১৫ জনের বিশ্বকাপ দলে সুযোগ পেয়েছেন।

বিশ্বকাপ থেকে ফিরেই সাত পাকে বাঁধা পড়বেন তিনি। তবে এখন লিটন পুরো মনোযোগ দিতে চান ক্রিকেটে। তাই আপাতত হবু বউয়ের সঙ্গে আংটি বদল করে রাখলেন। বুধবার (১৭ এপ্রিল) আর্শীবাদ পর্ব সেরে রাখলেন লিটন।

নিউজিল্যান্ড সফর থেকে ফিরেই বাংলাদেশের একাধিক ক্রিকেটার বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন। কেপটাউনের মসজিদে বন্দুকবাজের হামলা থেকে অল্পের জন্য রক্ষা পেয়েছিল গোটা বাংলাদেশ দল। সেই ভয়াবহ স্মৃতি এখনও বাংলাদেশের ক্রিকেটারদের মনে রয়ে আছে। তবে এখনই বিয়ের খবর প্রচার করতে চাননি লিটন কিন্তু এই খবর কী আর চাপা থাকে! জানা গেছে, ২৮ জুলাই বিয়ের দিন পাকা হয়েছে তার।

লিটন গণমাধ্যমকে জানান, আমাদের এখনও বিয়ে হয়নি। আংটি বদল হয়েছে। মেয়ের বাড়িতে আশীর্বাদ হওয়া এখনও বাকি। ২৮ জুলাই বিয়ে। তার আগে বিয়ের খবর প্রচার করতে চাইনি।

লিটন দাসের হবু বউয়ের নাম দেবশ্রী বিশ্বাস সঞ্চিতা। শের-ই-বাংলা কৃষি বিদ্যালয় থেকে এমএসসি পাশ করেছেন তিনি।

এবিএন/শংকর রায়/জসিম/পিংকি

এই বিভাগের আরো সংবাদ