হ্যাজার্ডে জোড়া গোলে তিনে চেলসি

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৯ এপ্রিল ২০১৯, ১১:৪৮

স্ট্যামফোর্ড ব্রিজে সোমবার রাতে ওয়েস্টহাম ইউনাইটেডের বিপক্ষে প্রথমার্ধে এডেন হ্যাজার্ড যে গোলটা করলেন, সেটিকে এবারের প্রিমিয়ার লিগের সেরা গোল বললেও মনে হয় ভুল হবে না! বেলজিয়ান তারকার জোড়া গোলে ২-০ ব্যবধানের জয়ে টটেনহাম ও আর্সেনালকে টপকে পয়েন্ট টেবিলে ৩ নম্বরে উঠেছে ‘ব্লুজ’রা।

ম্যাচের ২৪তম মিনিটে একক নৈপুণ্যে দলকে এগিয়ে দেন হ্যাজার্ড । সতীর্থের পাস পেয়ে প্রায় ৩৫ গজ দূর থেকে এগিয়ে ডিফেন্ডারদের কাটিয়ে ডি-বক্সে ঢুকে নিচু শটে জাল খুঁজে নেন বেলজিয়ান ফরোয়ার্ড। ২ মিনিট পরেই ব্যবধান দ্বিগুণ হতে পারত। তবে হ্যাজার্ডের বাড়ানো বল ধরে দুরূহ কোণ থেকে গঞ্জালো হিগুয়েইনের শট পোস্টে বাধা পায়। বিরতির ঠিক আগে আর্জেন্টাইন স্ট্রাইকারের কাছ থেকে নেওয়া শট ঠেকিয়ে দেন গোলরক্ষক।

৯০তম মিনিটে ব্যবধান দ্বিগুণ করেন হ্যাজার্ড। রস বার্কলির ক্রস ডি-বক্সে ডান দিকে ফাঁকায় নিয়ন্ত্রণে নিয়ে ডান পায়ের কোনাকুনি শটে দ্বিতীয় গোলটি করেন আজার। এবারের লিগে এই নিয়ে ১৬ গোল করলেন তিনি। 

৩৩ ম্যাচে ২০ জয় ও ৬ ড্রয়ে তৃতীয় স্থানে ওঠা চেলসির পয়েন্ট ৬৬। ৪ নম্বরে নেমে যাওয়া টটেনহ্যাম হটস্পারের পয়েন্ট ৬৪। এর চেয়ে ১ পয়েন্ট কম নিয়ে ৫ম স্থানে নেমে গেছে আর্সেনাল। এই দুই দল অবশ্য একটি করে ম্যাচ কম খেলেছে। ৩৩ ম্যাচ খেলা লিভারপুল ৮২ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে। ২ পয়েন্ট কম নিয়ে দ্বিতীয় স্থানে আছে এক ম্যাচ কম খেলা ম্যানচেস্টার সিটি। ষষ্ঠ স্থানে থাকা ম্যানচেস্টার ইউনাইটেডের পয়েন্ট ৬১।

এবিএন/সাদিক/জসিম

এই বিভাগের আরো সংবাদ