আজকের শিরোনাম :

ওল্ড ট্র্যাফোর্ডে ম্যানইউর জয়

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ৩১ মার্চ ২০১৯, ১১:৩০

প্রথমার্ধে দলকে এগিয়ে নিলেন মারকাস র‌্যাশফোর্ড। দ্বিতীয়ার্ধে ব্যবধান দ্বিগুণ করলেন অঁতনি মার্সিয়াল। শেষ দিকে এক গোল খেলেও শেষ পর্যন্ত ২-১ গোলে ইংলিশ প্রিমিয়ার লিগে ওয়াটফোর্ডকে হারিয়েছে ম্যানচেস্টার ইউনাইটেড।

নিজেদের মাঠ ওল্ড ট্র্যাফোর্ডে ২৮তম মিনিটে র‌্যাশফোর্ডের দারুণ গোলে এগিয়ে যায় ম্যানইউ। মাঝমাঠ থেকে লুক শয়ের লম্বা করে বাড়ানো বল দুই ডিফেন্ডারের ফাঁক দিয়ে দৌড়ে গিয়ে নিয়ন্ত্রণে নিয়ে আগুয়ান গোলরক্ষককে ডান পায়ের শটে পরাস্ত করেন এই ইংলিশ ফরোয়ার্ড।

৩২তম মিনিটে ব্যবধান দ্বিগুণ হতে পারত। কিন্তু সতীর্থের কর্নারের পর ডি-বক্সে বল পেয়ে গোলরক্ষক বরাবর শট নেন ইউনাইটেডের ফরাসি ফরোয়ার্ড মার্সিয়াল।

দ্বিতীয়ার্ধে সমতায় ফিরতে মরিয়া ওয়াটফোর্ড ইউনাইটেডের রক্ষণে চাপ দিতে থাকে কিন্তু কাঙ্ক্ষিত গোল পায়নি দলটি। উল্টো খেলার ধারার বিপরীতে ৭২তম মিনিটে ব্যবধান দ্বিগুণ করে নেয় ম্যানইউ। জেসে লিনগার্ডের নিচু ক্রস থেকে দ্বিতীয় দফার প্রচেষ্টায় লক্ষ্যভেদ করেন মার্সিয়াল। ৯০তম মিনিটে ফ্রান্সের আবদৌলাইয়া ব্যবধান কমালেও শেষ রক্ষা হয়নি ওয়াটফোর্ডের। লিগে ১২তম হার নিয়ে মাঠ ছাড়ে দলটি।

এ জয়ে ৩১ ম্যাচে ৬১ পয়েন্ট নিয়ে চতুর্থ স্থানে আছে। ম্যানচেস্টার সিটি ৭৭ পয়েন্ট নিয়ে শীর্ষে ফিরেছে। ৭৬ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে আছে লিভারপুল। 

এবিএন/সাদিক/জসিম

এই বিভাগের আরো সংবাদ