ক্রিকেটার মিরাজের জীবনের দ্বিতীয় ইনিংস শুরু

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২১ মার্চ ২০১৯, ২১:০৯

বাস্তব জীবনের দ্বিতীয় ইনিংস শুরু করছেন ক্রিকেটার মেহেদী হাসান মিরাজ। আজ বৃহস্পতিবার বিকেলে খুলনা মহানগরীর খালিশপুরের কাশিপুর এলাকার বেলাল হোসেনের মেয়ে রাবেয়া আক্তার প্রীতির সঙ্গে আকদ হয় মিরাজের। পারিবারিকভাবে ওই বিয়ে হয়েছে বলে জানা যায়।

খুব ঘরোয়াভাবে ওই আকদ অনুষ্ঠিত হয়। কাশিপুর এলাকার ওই বাসাটি তিনতলা। এরই ছাদে আয়োজন করা হয় অনুষ্ঠানের। সামিয়ানা টানিয়ে ছাদেই করা হয় মঞ্চ। বিয়ের অনুষ্ঠান পরিচালনা করেন স্থানীয় মসজিদের ইমাম।

নিয়ম অনুযায়ী মোনাজাতে অংশ নেন মিরাজ। পরে দাঁড়িয়ে সবাইকে সালাম দেন। মোনাজাত শেষে মেহেদী হাসান মিরাজ জানান, আজ বৃহস্পতিবার রাত ৯টায় তাঁর বাসভবনে তিনি আনুষ্ঠানিকভাবে বিয়ের কথা জানাবেন।

মিরাজ বলেন, ‘আগামী ঈদের পর বিবাহের আনুষ্ঠানিকতা হবে।’ মিরাজের শ্বশুর পেশায় একজন চাকরিজীবী।

ওয়ানডে ও টেস্ট সিরিজ খেলতে বাংলাদেশ ক্রিকেট দলের সঙ্গে নিউজিল্যান্ড সফরে যান মিরাজ। তৃতীয় টেস্ট খেলতে অন্যদের সঙ্গে মিরাজও ক্রাইস্টচার্চে যান। গত ১৫ মার্চ জুমার নামাজ আদায় করতে ক্রাইস্টচার্চের আল নূর মসজিদে রওনা দেন মিরাজ, তামিম ইকবাল, মুশফিকুর রহিমসহ দলের অন্যরা।

এরইমধ্যে ওই মসজিদে ঢুকে নির্বিচারে গুলি চালায় অস্ট্রেলীয় শ্বেতাঙ্গ এক সন্ত্রাসী। মসজিদের কাছাকাছি যাওয়ার পর এক নারী ক্রিকেটারদের সাবধান করে দেন। পরে ক্রিকেটাররা দ্রুত ফিরে যান হোটেলে। ওই হামলায় এখন পর্যন্ত ৫০ জন নিহত হয়েছে।

এবিএন/মমিন/জসিম

এই বিভাগের আরো সংবাদ