নারিনেই আস্থা কলকাতার স্পিন বোলিং কোচের

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২০ মার্চ ২০১৯, ০০:৪৯

শুরুর দিকে ব্যাটসম্যানদের উপর এতটাই আধিপত্য দেখাতেন যে তাকে রহস্য স্পিনার হিসেবে বর্ণনা করা হতো। মাঝে বোলিং অ্যাকশন নিয়ে হাজারো প্রশ্ন এবং আইসিসি’র নিষেধাজ্ঞা সুনীল নারিনের গরিমা কিছুটা হলেও ক্ষুন্ন করেছে।

একাধিকবার বোলিং অ‍্যাকশন বদলেছেন। চোটের জন্য মাঠের বাইরে থেকেছেন বেশ কিছুদিন। তারপরেও সুনীল নারিন নিজের বোলিংয়ের মান ধরে রেখেছেন, এই বিষয়টাই অবাক করে কলকাতা নাইট রাইডার্সের স্পিন বোলিং কোচ কার্ল ক্রোকে।

লেস্টারশায়ারের হয়ে দীর্ঘদিন কাউন্টি ক্রিকেট খেলা কার্ল ক্রো সুনীল নারিনের বোলিং অ্যাকশন বদলে সক্রিয় ভূমিকা পালন করেছেন। স্বাভাবিকভাবেই সামনে থেকে দেখেছেন ক্যারিবিয়ান তারকার পরিবর্তন। আধুনিক ক্রিকেটে এত বাধা বিপত্তি অতিক্রম করে নিজেকে সর্বোচ্চ পর্যায়ের জন্য তৈরি রাখা সহজ নয় বলেই মনে করেন কার্ল। তবে ব্যাটসম্যান হিসেবে নারিনের উত্থান চমকপ্রদ বলেই মনে হয়েছে নাইটদের স্পিন বোলিং কোচের।

নারিন প্রসঙ্গে ক্রো বলেন, আঙুলের চোটের জন্য সুনীল পিএসএল (পাকিস্তান সুপার লিগ) খেলেনি। তবে এখন ও পুরোপুরি সুস্থ এবং মাঠে নামার জন্য প্রস্তুত। আমি মনে করি তার পারফরম‍্যান্স সব সময় অতি উচ্চমানের। এখন তো ব্যাট হাতেও সক্রিয় অবদান রাখে সুনীল।

এবিএন/শংকর রায়/জসিম/পিংকি

এই বিভাগের আরো সংবাদ