আজকের শিরোনাম :

ভেনেজুয়েলা ম্যাচ দিয়ে ফিরছেন মেসি

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৭ মার্চ ২০১৯, ১৮:১৩

জাতীয় দলের হয়ে খেলবেন কি খেলবেন না, লিওনেল মেসিকে নিয়ে এমন প্রশ্নের জট বুঝি এবার খুলতে চলল! আর্জেন্টাইন টিওয়াইসি স্পোর্টস জানাচ্ছে, ভেনেজুয়েলার বিপক্ষে প্রীতি ম্যাচ দিয়ে আবারও জাতীয় দলের জার্সি গায়ে চাপাচ্ছেন অধিনায়ক মেসি।

২২ মার্চ অ্যাটলেটিকো মাদ্রিদের মাঠ ওয়ান্ডা মেট্রোপলিটানে ভেনেজুয়েলার বিপক্ষে খেলতে নামবে আর্জেন্টিনা। মঙ্গলবার আলবিসেলেস্তে কোচ লিওনেল স্কোলানি নিশ্চিত করেছেন সেই ম্যাচ দিয়ে আন্তর্জাতিক বিরতি শেষে মাঠে ফিরবেন এলএম টেন। চার দিন বাদে তানজারে মরোক্কোর বিপক্ষে আরেকটি ম্যাচ আছে আর্জেন্টিনার।

মেসি খেলবেন ধরে নিয়ে এরই মধ্যে ওয়ান্ডা মেট্রোপলিটানে ১০হাজার টিকিট বিক্রি করা হয়ে গেছে। মরোক্কোতেও চলছে টিকিট বিক্রি।

ভেনেজুয়েলার বিপক্ষে খেললেও মেসি মরোক্কো ম্যাচে নিশ্চিত নন। এমনকি সেই ম্যাচে খেলার জন্য জুড়ে দিয়েছেন একাধিক শর্তও। যেমন- কোথাও ছবি তোলা যাবে না মেসির, ভক্তরা তুলতে পারবেন না সেলফি। মরোক্কান খেলোয়াড়রা ছবি তুলতে চাইলে সেখানেও থাকবে বাঁধা। এমনকি মাঠেও ট্যাকল করা যাবে না তাকে। সংবাদ সম্মেলনে যাওয়া যাবে না ইত্যাদি।

রাশিয়া বিশ্বকাপে ফ্রান্সের কাছে ৪-৩ গোলে হেরে দ্বিতীয় রাউন্ড থেকেই বিদায় নেয় আর্জেন্টিনা। দলের অন্যদের সঙ্গে প্রবল সমালোচনার মুখে পড়েন বার্সেলোনা সুপারস্টার। সেই ম্যাচের পরেই স্বেচ্ছায় নির্বাসনে চলে যান মেসি।

এবিএন/মমিন/জসিম

এই বিভাগের আরো সংবাদ