এমবাপের গোলে পিএসজির জয়

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৮ ফেব্রুয়ারি ২০১৯, ১০:৫৭

দলের দুই সেরা তারকা নেইমার ও এডিনসন কাভানিকে ছাড়াই দুর্দান্ত ছন্দে রয়েছে প্যারিস সেইন্ট জার্মেই (পিএসজি)। লিগ ওয়ানে এবার কিলিয়ান এমবাপের গোলে সাঁত এতিয়েনের বিপক্ষে জয় পেয়েছে ফরাসি জায়ান্টরা।

লিগ শিরোপা ধরে রাখার দৌড়ে আরও এক ধাপ উঁচুতে উঠে গেছে পিএসজি। এমবাপের গোলে সাঁত এতিয়েনকে ১-০ গোলে হারিয়েছে থমাস টুখেলের শিষ্যরা।

সম্প্রতি সব প্রতিযোগিতায় উড়তে থাকলেও প্রতিপক্ষের মাঠে গতকাল রাতে ম্যাচের শুরুতে চেনা রূপে দেখা যায়নি পিএসজিকে। ম্যাচের ২০তম মিনিটেই এগিয়ে যাওয়ার সুযোগ পেয়েও তা কার্যকর করতে পারেননি ফরাসি তারকা এমবাপে। এসময় অ্যাঙ্গেল ডি মারিয়ার বাড়ানো বল গোলরক্ষক বরাবর শট নিলে সাফল্য পাননি এমবাপে। বিরতির আগে এমন আরো দুটি সুযোগ পেলেও জালের দেখা পায়নি সফরকারীরা।

দ্বিতীয়ার্ধের ৭৩তম মিনিটে পিএসজি ভক্তদের অপেক্ষার পালা শেষ হয়। দানি আলভেজের উঁচু করে বাড়ানো বল পেনাল্টি স্পটের কাছে পেয়ে দারুণ এক ভলিতে গোলরক্ষককে পরাস্ত করেন এমবাপে। বিশ্বকাপজয়ী এই ফরোয়ার্ড আসরে এই নিয়ে সর্বোচ্চ ১৯ গোল করলেন। ম্যাচের বাকি সময়ে আর কেনো গোল না আসায় ১-০ গোলে লিড ধরে রেখে জয় পায় পিএসজি।

লিগে এ জয়ের পর ২৩ ম্যাচে ২০ জয় ও দুই ড্রয়ে শীর্ষে থাকা পিএসজির পয়েন্ট ৬২। দুই ম্যাচ বেশি খেলে ১২ পয়েন্ট কম নিয়ে দ্বিতীয় স্থানে আছে লিল। আর ২৫ ম্যাচে ৪৬ পয়েন্ট নিয়ে তৃতীয় স্থানে রয়েছে লিওঁর।

এবিএন/সাদিক/জসিম

এই বিভাগের আরো সংবাদ
well-food