হাডার্সফিল্ডের বিপক্ষে আর্সেনালের জয়

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১০ ফেব্রুয়ারি ২০১৯, ১১:০৭

ম্যানচেস্টার সিটির কাছে হারের ধাক্কা ভুলে ঘুরে দাঁড়িয়েছে আর্সেনাল। তলানির দল হাডার্সফিল্ড টাউনকে ২-১ গোলে হারিয়ে ইংলিশ প্রিমিয়ার লিগে জয়ে ফিরেছে উনাই এমেরির দল।

শনিবার ম্যাচের শুরু থেকে আক্রমণাত্মক ফুটবল খেলা আর্সেনাল এগিয়ে যায় ১৬ মিনিটে। সেয়াদ কোলাশিনাচের ক্রসে ভলিতে খুব কাছে থাকা গোলরক্ষককে পরাস্ত করেন নাইজেরিয়ান ফরোয়ার্ড আইওবি। ৪৪তম মিনিটে স্কোর লাইন ২-০ করে ফেলেন লাকাজেত। ইংলিশ মিডফিল্ডার এইন্সলি মেইটল্যান্ড-নাইলসের স্কয়ার পাসে ঠিকানা খুঁজে নেন এ ফরাসি ফরোয়ার্ড।

মেইটল্যান্ড-নাইলসের ভুলে দ্বিতীয়ার্ধের শুরুতে ব্যবধান কমানোর সুযোগ পেয়ে যায় হাডার্সফিল্ড। ৪৮তম মিনিটে বাকুনার শট দারুণ দক্ষতায় ঠেকিয়ে দেন আর্সেনাল গোলরক্ষক বার্নড লেনো। দুই মিনিট পর আদাম দিয়াখাবির চেষ্টা ব্যর্থ করে দেন তিনি। ৮৫তম মিনিটে গোলরক্ষক বেন হ্যামারকে একা পেয়েও তার বরাবর শট নিয়ে দারুণ একটি সুযোগ হাতছাড়া করেন আইওবি। খানিক পর দিয়াখাবির নিচু শট ঠেকিয়ে আর্সেনালের ত্রাতা লেনো।

যোগ করা সময়ের তৃতীয় মিনিটে কোলাশিনাচের আত্মঘাতী গোলে ব্যবধান কমায় হাডার্সফিল্ড। বাকি সময়ে আর জালের দেখা পায়নি কোনো দলই।

২৬ ম্যাচে ১৫ জয় আর ৫ ড্রয়ে ৫০ পয়েন্ট নিয়ে ৬ নম্বরে রয়েছে আর্সেনাল। লিভারপুল ৬৫ পয়েন্ট নিয়ে আছে শীর্ষে। ৬২ পয়েন্ট নিয়ে দুই নম্বরে রয়েছে সিটি। 

এবিএন/সাদিক/জসিম

এই বিভাগের আরো সংবাদ
well-food