পগবার জোড়া গোলে চারে ম্যানইউ

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১০ ফেব্রুয়ারি ২০১৯, ১০:৫১

পল পগবার জোড়া গোল ও অ্যান্থনি মার্শিয়ালের একটি গোলে পয়েন্ট টেবিলের তলানির দল ফুলহামের মাঠে সহজেই জিতেছে ম্যানচেস্টার ইউনাইটেড। ৩-০ গোলের জয়ে ইংলিশ প্রিমিয়ার লিগের চতুর্থ স্থানে উঠে এসেছে ‘রেড ডেভিল’রা।

অন্তর্র্বতীকালীন কোচ ওলে গুনার সুলশারের অধীনে সব প্রতিযোগিতা মিলিয়ে এ নিয়ে টানা ১১ ম্যাচে অপরাজিত থাকল ম্যানচেস্টার ইউনাইটেড। এর মধ্যে ১০টিতেই তারা জিতেছে।

ম্যাচের ১৪ মিনিটে স্বদেশি মার্শিয়ালের পাস ডি-বক্সে পেয়ে প্রথম ছোঁয়ায় দুরূহ কোণ থেকে জোরালো শটে দলকে এগিয়ে দেন ফরাসি মিডফিল্ডার পগবা। ২৩তম মিনিটে একক নৈপুণ্যে দারুণ এক গোলে ব্যবধান দ্বিগুণ করেন মার্সিয়াল। ইংলিশ ডিফেন্ডার ফিল জোনসের পাস ধরে সঙ্গে লেগে থাকা ডিফেন্ডারকে কোনো সুযোগ না দিয়ে আরেক জনকে কাটিয়ে অনেকটা ছুটে ডি-বক্সে ঢুকে জোরালো শটে বল ঠিকানায় পাঠান ফরাসি ফরোয়ার্ড মার্শিয়াল।

৬৫তম মিনিটে স্পট কিকে ব্যবধান দ্বিগুণ করেন পগবা। ডি-বক্সে স্প্যানিশ মিডফিল্ডার হুয়ান মাতা ফাউলের শিকার হলে পেনাল্টিটি পায় অতিথিরা। বিশ্বকাপ জয়ী পগবা এই নিয়ে শেষ ৮ লিগ ম্যাচে সমানসংখ্যক গোল করলেন। 

৭৭তম মিনিটে ব্যবধান কমানোর সুবর্ণ সুযোগ পেয়েছিল স্বাগতিকরা। কিন্তু ডাচ মিডফিল্ডার রায়ান বাবেলের গোলমুখ থেকে নেওয়া টোকা পোস্টে বাধা পেলে আর ম্যাচে ফিরতে পারেনি অবনমন অঞ্চলেল দলটি।

২৬ ম্যাচে ১৫ জয় ও ৬ ড্রয়ে চতুর্থ স্থানে উঠে আসা ম্যানচেস্টার ইউনাইটেডের পয়েন্ট ৫১। ৫ নম্বরে নেমে যাওয়া চেলসির পয়েন্ট ৫০, এক ম্যাচ কম খেলেছে তারা।

এবিএন/সাদিক/জসিম

এই বিভাগের আরো সংবাদ
well-food