আজকের শিরোনাম :

ফিরে যাচ্ছেন হেলসও

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ৩১ জানুয়ারি ২০১৯, ১৯:১৫

প্লে-অফ নিশ্চিত হয়ে গেছে রংপুর রাইডার্সের। সেরা চারের সেই লড়াইয়ে এবি ডি ভিলিয়ার্সকে যেমন পাওয়া নিশ্চিত নয়, না পাওয়ার তালিকায় এবার যুক্ত হল অ্যালেক্স হেলসের নাম। চোটের কারণে বৃহস্পতিবার রাতেই দেশে ফিরে যাচ্ছেন মারকুটে এ ইংলিশ ব্যাটসম্যান।

গত মঙ্গলবার রাজশাহী কিংসের বিপক্ষে ম্যাচে কাঁধে চোট পান হেলস। পরে আর ফিল্ডিংয়েই নামেননি। ব্যাটিংয়ে নেমে চোট নিয়ে করেছেন ১৬ রান। কাঁধের চোটের কী অবস্থা সেটা জানার জন্য হেলসকে ডেকে পাঠিয়েছে ইংল্যান্ড ক্রিকেট বোর্ড (ইসিবি)। তাকে ছেড়ে দিতে রাইডার্স ফ্র্যাঞ্চাইজিকে অনুরোধও করেছে ইসিবি।

বৃহস্পতিবার অনুশীলনের পর রংপুর কোচ টম মুডি নিশ্চিত করেছেন শেষ চারে হেলসকে পাচ্ছে না মাশরাফীর দল। তবে ইংলিশ ব্যাটসম্যানের অভাব পূরণ করার সক্ষমতাও যে রংপুরের আছে, সংবাদমাধ্যমের সামনে মনে করিয়ে দিলেন সেটিও।

‘আমরা গত রাতে এই খবরটি পেয়েছি। তাকে (হেলস) লন্ডনে ফিরে যেতে হবে বাম কাঁধের চিকিৎসার জন্য। গত ম্যাচে সে বাম কাঁধে চোট পেয়েছিল। ফিল্ডিং করেনি এরপর। ইংল্যান্ড ক্রিকেট বোর্ড (ইসিবি) অনুরোধ করেছে তাকে ফেরানোর জন্য এবং সেখানে চিকিৎসকের পরামর্শ নেয়ার জন্য। দেশে ফিরে তার এমআরআই করানো হবে। দুর্ভাগ্যজনকভাবে তার টুর্নামেন্টটি শেষ হয়ে গিয়েছে। অবশ্যই সে অনেক ভ্যালু যোগ করেছে আমাদের দলে। তবে আমাদের প্রয়োজনীয় রসদ আছে টপঅর্ডারের জায়গা পূরণ করার জন্য।’

আসরের শুরুতে ছন্দে না থাকলেও ধীরে ধীরে ফর্ম ফিরে পেয়ে বিধ্বংসী হয়ে ওঠেন হেলস। ৮ ম্যাচ খেলে এক শতক ও দুই অর্ধশতকে তিনশর বেশি রান করেছেন। ছয় ম্যাচের জন্য খেলতে আসা ভিলিয়ার্সকেও হয়তো সেরা চারে পাবে না রংপুর। গেইলের অফফর্ম। এরমাঝেই ফর্মের তুঙ্গে থাকা হেলসকে বিদায়ে বলতে হচ্ছে টুর্নামেন্টের বর্তমান চ্যাম্পিয়নদের।

এবিএন/মমিন/জসিম

এই বিভাগের আরো সংবাদ