আজকের শিরোনাম :

অবশেষে দ্বিতীয় জয়ের দেখা পেল খুলনা

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৪ জানুয়ারি ২০১৯, ১০:৫৯ | আপডেট : ২৪ জানুয়ারি ২০১৯, ১১:২০

আগের ৮ ম্যাচে মাত্র একটি জয়। ৯ম ম্যাচে এসে দ্বিতীয় জয়ের দেখা পেল খুলনা টাইটান্স। সিলেট সিক্সার্সকে এ ম্যাচে তারা হারিয়েছে ২১ রানের ব্যবধানে। খুলনা টাইটান্সের ছুড়ে দেয়া ১৭১ রানের লক্ষ্য পাড়ি দিতে গিয়ে সিলেট সিক্সার্সকে থেমে যেতে হয়েছে ১৪৯ রানে। 

এ জয়ের ফলে এই প্রথমবারের মতো পয়েন্ট টেবিলে একধাপ এগোলো খুলনা। দুই ম্যাচে সামন ৪ পয়েন্ট হলেও খুলনা টাইটান্সের চেয়ে রান রেটে পিছিয়ে থাকতে হচ্ছে সিলেট সিক্সার্সকে।

১৭১ রানের লক্ষ্যে ব্যাট করতে নেমে শুরুতেই লিটন দাসের উইকেট হারিয়ে মহাবিপদে পড়ে সিলেট। এর পর সাব্বির রহমানও আউট হয়ে যান মাত্র ১৩ রান করে। আফিফ হোসেন ধ্রুব করেন ২৯ রান। অলক কাপালি বল হাতে ঝলক দেখালেও ব্যাট হাতে হয়ে পড়লেন নিষ্প্রভ। ১৬ বলে ১১ রান করলেন তিনি।

৫ম উইকেট জুটিতে মোহাম্মদ নওয়াজ আর নিকোলাস পুরান কিছুটা প্রতিরোধ গড়েন। ২১ বলে ২৮ রান করেন নিকোলাস পুরান। ৩৪ বলে ৫৪ রান করেন নওয়াজ। কিন্তু খুলনার বোলারদের দারুণ বোলিংয়ের কারণে সিলেটের ব্যাটসম্যানরা আর লক্ষ্য পর্যন্ত পৌঁছাতে পারল না।

সোহেল তানভির করেন ৫ রান। জাকের আলি ২ রান করে অপরাজিত থাকেন। খুলনার বোলার তাইজুল ইসলাম ৩২ রান দিয়ে নেন ৩ উইকেট। সুভাশিস রায়, জুনায়েদ খান, ইয়াসির শাহ এবং ডেভিড ওয়াইজ নেন ১টি করে উইকেট।

এবিএন/সাদিক/জসিম

এই বিভাগের আরো সংবাদ