আজকের শিরোনাম :

রোনালদোর পেনাল্টি মিসের পরও জিতল জুভেন্টাস

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২২ জানুয়ারি ২০১৯, ১১:১৯

জুভেন্টাসের সবচেয়ে বড় তারকা ক্রিশ্চিয়ানো রোনালদো। তিনি সোমবার কিয়েভো ভেরোনার বিপক্ষে তিন তিনটি নিশ্চিত গোলের সুযোগ মিস করেছেন। দ্বিতীয়ার্ধের শুরুতে পেনাল্টি থেকে গোল করতে পারেননি। এর পর আরও দুবার নিশ্চিত গোলের সুযোগ পেয়েও জালে জড়াতে পারেননি। তার এমন ব্যর্থতার দিনে অবশ্য জয় বঞ্চিত হয়নি জুভেন্টাস। তারা ৩-০ গোলে হারিয়েছে কিয়েভো ভেরোনাকে। জুভেন্টাসের জয়ের দিনে জয় পেয়েছে এসি মিলানও। তারা ২-০ গোলে হারিয়েছে জোনোয়াকে।

ঘরের মাঠে ম্যাচের প্রথম গোল পেতে খুব বেশি অপেক্ষা করতে হয়নি তুরিনোর বুড়িদের। ১৩তম মিনিটে চলতি মৌসুমে নিজের প্রথম গোলটি করেন ব্রাজিলিয়ান ডিফেন্ডার ডিয়েগো কস্তা। এ গোলে দারুণ সহায়তা করেন আর্জেন্টাইন তারকা পাওলো দিবালা। প্রথমার্ধ শেষের ঠিক আগমুহূর্তে ব্যবধান দ্বিগুণ করে জুভেন্টাস। আবারো দিবালা জাদুতে গোল পায় জুভেন্টাস। এবার তিনি গোল করান আরেক ডিফেন্ডার এমরে কানকে দিয়ে। দিবালার দারুণ রক্ষণচেরা পাস ডি-বক্সে ফাঁকায় পেয়ে বাঁ পায়ে বল নিয়ন্ত্রণে নিয়ে ঠান্ডা মাথায় ডান পায়ের জুভেন্টাসের জার্সিতে নিজের প্রথম গোলটি করেন গত জুনে লিভারপুল থেকে আসা এ জার্মান ডিফেন্ডার।

ম্যাচের দ্বিতীয়ার্ধে ৫১তম মিনিটে গোলের সহজতম সুযোগটি আসে রোনালদোর সামনে। ডিয়েগো কস্তার এক শট ডি-বক্সের মধ্যে প্রতিপক্ষ ডিফেন্ডারের হাতে লাগলে পেনাল্টি পায় জুভেন্টাস। কিন্তু স্পট কিক থেকে গোল করতে ব্যর্থ হন রোনালদো। পরে আরও প্রায় ৩টি সহজ সুযোগ হাতছাড়া করেন তিনি।

তবে ম্যাচ শেষের আগমুহূর্তে দলকে আরেক গোল এনে দেন ড্যানিয়েল রুগানি। ৮৪তম মিনিটে বাঁ দিক থেকে আসা ফ্রি-কিকে হেড করে দলের স্কোর লাইন ৩-০ করে দেন এ ইতালিয়ান ডিফেন্ডার।

২০ ম্যাচে ১৮ জয় ও ২ ড্রয়ে টানা সাতবারের চ্যাম্পিয়ন জুভেন্টাসের পয়েন্ট ৫৬। ৯ পয়েন্ট কম নিয়ে দ্বিতীয় স্থানে রয়েছে নাপোলি। তৃতীয় স্থানে থাকা ইন্টার মিলানের পয়েন্ট ৪০।

এবিএন/সাদিক/জসিম

এই বিভাগের আরো সংবাদ